রোজ ভোরে উধাও কয়েক লক্ষ টাকার পাইপ ! পুরকর্মীর তৎপরতায় ধৃত পাঁচ

জল প্রকল্পের(Water Project) কয়েক লক্ষ টাকার পাইপ চুরির ঘটনায় চাঞ্চল্য কোন্নগর জোড়াপুকুর এলাকায়।এদিন সাত সকালেই চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে পাঁচ চোর

কয়েক দিন ধরে চুরি(Stealing) হচ্ছিল রাস্তার ধারে পড়ে থাকা জলের পাইপ(Pipe)। আজ আবার পাইপ চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে গেল পাঁচজন।

জল প্রকল্পের(Water Project) কয়েক লক্ষ টাকার পাইপ চুরির ঘটনায় চাঞ্চল্য কোন্নগর জোড়াপুকুর এলাকায়।এদিন সাত সকালেই চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে পাঁচ চোর, আটক করা হয় পাইপ বোঝাই লড়ি। ঘটনাস্থলে উপস্থিত এসিপি আলি রাজা সহ কোন্নগর ফাঁড়ির পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গেছে, কোন্নগর শহরজুড়ে পানীয় জলের পাইপ লাইন বসানোর কাজ চলছে বেশ কিছুদিন ধরে। যার ফলে ২৫ লক্ষ টাকার বেশি জলের পাইপ রাখা ছিল জোড়াপুকুর এলাকায়। সেখান থেকেই গত কয়েকদিন ধরে এই পাইপগুলো ভোরবেলায় চুরি হয়ে যাচ্ছিল। শহরের মধ্যে লরি করে পাইপ তোলা হচ্ছে দেখে অনেকেই ভেবেছিলেন হয়ত পুরসভার ঠিকাদারই এই কাজ করছে।কিন্তু বিষয়টি পুরসভার কানে যেতেই বোঝা যায় আসল ঘটনা।

আজ একটি লরিতে পাইপ তুলতে দেখে পুরসভার এক কর্মীর সন্দেহ  হওয়ায় গাড়িটিকে তিনি তৎক্ষণাৎ গাড়িটিকে আটক করেন। তখন পৌরসভার বাকী কর্মীরা গিয়ে হাতে নাতে ধরে ফেলে পাঁচজনকে।

ওই এলাকাতেই প্রাতঃভ্রমণ করেন চন্দননগর পুলিশের এসিপি আলি রাজা।তিনি ঘটনাস্থলে পৌঁছে কোন্নগর ফাঁড়ির পুলিশকে ডাকেন।চুরির পাইপ কোথায় বিক্রি হচ্ছিল তা খতিয়ে দেখছে পুলিশ।কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাস জানান,পানীয় জলের লাইনের জন্য পুরসভার নিজস্ব ফান্ড থেকে পাইপ কেনা হয়েছিল।সেগুলোই চুরি হয়ে যাচ্ছিল।আজ গাড়ির চালক সহ পাঁচজনকে ধরা হয়।

আরও পড়ুন:আচমকা দুর্গা পিটুরি লেনের ৩টি বাড়ি ভাঙার সিদ্ধান্ত KMRCL-এর, মাথায় হাত বাসিন্দাদের

 

 

Previous articleআচমকা দুর্গা পিটুরি লেনের ৩টি বাড়ি ভাঙার সিদ্ধান্ত KMRCL-এর, মাথায় হাত বাসিন্দাদের