ডোমজুড়-কাণ্ডে নয়া মোড়: খুনের সুপারি দিয়েছিলেন ছেলের প্রেমিকা!

ডোমজুড়ে (Domjur) হত্যাকাণ্ডে নয়া মোড়। খুনের জন্য সুপারি দিয়েছিলেন এক মহিলা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ (Police)। অভিযোগ, নিহতের ছোট ছেলের সঙ্গে সম্পর্ক ছিল ওই মহিলার। সম্পর্কে টানাপোড়েনের জেরেই ঘটনা বলে পুলিশ সূত্রে খবর।

রবিবার সকালে বাজারে যাওয়ার সময় বাড়ির কাছেই খুন হন তাপস গলুই (Taposh Golui) নামে জেলফেরত এক দুষ্কৃতী। গুলি চালিয়ে খুন করা হয় তাঁকে। এই ঘটনার ৪ ঘণ্টার মধ্যেই পিকু নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরা করে ডোমজুড়ের সলপের বাসিন্দা এক মহিলার হদিশ মেলে। রাতেই গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন:পবিত্র বুদ্ধপূর্ণিমায় একদিনের নেপাল সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

পুলিশ সূত্রে খবর, নিহতের ছোট ছেলের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ওই মহিলার। তবে সেটা ছেড়ে বেরিয়ে আসতে চাইছিলেন তিনি। কিন্তু অভিযোগ মহিলার আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেল করতেন তাপসের ছেলে। বিষয়টি তাপসকে জানালেও, তিনি ছেলের পক্ষ নেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, এরপর তাপসকে খুনের জন্য কয়েকজন দুষ্কৃতীকে সুপারি দেন মহিলা। যদিও, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। মহিলার স্বামীরও দাবি তাঁর স্ত্রী নির্দোষ। তাপসের ছেলে প্রদীপই তাঁকে উত্যক্ত করতেন। ঘটনার আর কে কে জড়িত জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।




Previous articleমৃত ছেলের দেহ আগলে বসে বৃদ্ধা মা, তদন্তে পুলিশ
Next articleবারাকপুরের বিরিয়ানির দোকানে আচমকা শুটআউট, আহত ২