শিয়ালদহ পৌঁছানোর আগেই ট্রেন থেকে কন্যা অঙ্কিতাকে নিয়ে “উধাও” মন্ত্রী পরেশ অধিকারী!

কলকাতা হাইকোর্টের নির্দেশ পাওয়ার পরই গতকাল, মঙ্গলবার রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে মেসেজ করা হয় সিবিআই আধিকারিকদের তরফে। তিনি কখন সিবিআই দফতরে আসছেন, সেবিষয়ে জানতে চাওয়া হয়।

আরও পড়ুন: কাটল জট,অফলাইনেই হবে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা


এরপরই জানা যায়, কন্যা অঙ্কিতাকে নিয়ে রাত পৌনে ৮টা নাগাদ জলপাইগুড়ি রোড স্টেশন থেকে শিয়ালদহ গামী পদাতিক এক্সপ্রেস ধরে কলকাতায় রওনা দিয়েছেন পরেশ অধিকারী। তবে ট্রেনে ওঠার আগে সাংবাদিকরা যোগাযোগ করলে মন্ত্রী বলেন, ‘‘শুনলাম, চাকরির ব্যাপার নিয়ে হাইকোর্ট একটি নির্দেশ দিয়েছে। আমি এই বিষয় কিছুই জানি না। আমি এখন নর্থ বেঙ্গলে। রাত ৮টার মধ্যে কলকাতায় কী করে যাব?’’ এই গোটা বিষয়টি দেখছেন তাঁর আইনজীবী বলেও মন্তব্য করেন পরেশবাবু।




এদিকে ট্রেন হঠাৎ “উধাও” শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী।একটি অসমর্থিত সূত্রের দাবি, ভোরে বর্ধমান ষ্টেশনে ট্রেন ঢুকতে মেয়ে এবং নিরাপত্তারক্ষিদের নিয়ে তড়িঘড়ি নেমে যান মন্ত্রী। তার আগে জলপাইগুড়ি রোড থেকে পদাতিক এক্সপ্রেসের H1 কামরায় উঠে ছিলেন মন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর কন্যা অঙ্কিতা। ট্রেনে থাকা সংশ্লিষ্ট সকলের দাবি, সকালের পরে নির্দিষ্ট কামরায় আর দেখা যায়নি মন্ত্রী এবং তাঁর কন্যাকে। ট্রেনের অ্যাটেন্ডান্ট শেষবার তাঁকে দেখেন রাতে বেডরোল দেওয়ার সময়। এরপরে সকালে উঠে ট্রেনের অ্যাটেন্ডান্ট অথবা সামনের আসনে থাকা অন্য যাত্রীরা কেউই আর দেখতে পাননি মন্ত্রী এবং তাঁর কন্যাকে। সম্ভবত বর্ধমান স্টেশনে তিনি নেমে গেছেন বলে মনে করা হচ্ছে।

Previous articleকাটল জট,অফলাইনেই হবে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা
Next articleপল্লবী মৃত্যুরহস্য: আত্মঘাতী হয়েছিলেন সাগ্নিকের পুরনো প্রেমিকাও