গুজরাট ও হিমাচল প্রদেশে হারবে কংগ্রেস: টুইটে তোপ পিকের

কংগ্রেসের হাল ফেরাতে উদ্যোগী হয়েছিলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর(Prashant Kishor)। সম্ভাবনা তৈরি হয়েছিল তাঁর কংগ্রেস(Congress) যোগের। যদিও শেষ পর্যন্ত হাত শিবিরে যোগ দেননি পিকে। এরই মাঝে সদ্য শেষ হওয়া কংগ্রেসের চিন্তন শিবিরের বিরুদ্ধে ক্ষোভ উগরে টুইট করলেন ভোট কুশলী। শুধু তাই নয়, আসন্ন গুজরাট ও হিমাচল প্রদেশ নির্বাচনে কংগ্রেসের ভরাডুবি হতে চলেছে বলেও আগাম জানিয়ে দিলেন পিকে।

শুক্রবার টুইট করে প্রশান্ত কিশোর (Prashant Kishor) লেখেন, “আমাকে লোকে বারবার জিজ্ঞেস করছে উদয়পুর চিন্তন শিবিরের ফলাফল কী হল। আমার মতে এটাতে অর্থবহ কোনও লাভ কংগ্রেসের হয়নি। শুধু বর্তমান পরিস্থিতিকে দীর্ঘস্থায়ী করা হয়েছে। কংগ্রেস নেতৃত্ব আরও খানিকটা সময় পেয়ে গেল। অন্তত গুজরাট (Gujarat) এবং হিমাচলের বিধানসভায় ভরাডুবি হওয়া পর্যন্ত।” অর্থাৎ স্পষ্টভাবে না বললেও ঘুরিয়ে প্রশান্ত কিশোর জানিয়ে দিলেন গুজরাট ও হিমাচল প্রদেশের নিশ্চিতভাবে হারতে চলেছে হাত শিবির।

আরও পড়ুন:ভূস্বর্গে নির্মীয়মান টানেল ধসের ঘটনায় এখনও নিখোঁজ বাংলার ৫ শ্রমিক

উল্লেখ্য, কংগ্রেসের হাল ফেরাতে কিছুদিন আগে ১০ জনপদে কংগ্রেসের শীর্ষ নেতাদের সামনে একটা প্রেজেন্টেশন পেশ করেন ভোটকুশলী। ২০২৪-এর লোকসভা ভোটের আগে বর্তমান অবস্থা থেকে কংগ্রেসকে কীভাবে বের করা যায় তারই মন্ত্র ছিল এই রোডম্যাপে। জানা গিয়েছে, এরপর সোনিয়া গান্ধীর তরফে Empowered Action Group 2024 নামে একটা কমিটি তৈরি করা হয়। প্রশান্ত কিশোরকে কংগ্রেসে যোগ দিয়ে, সেই কমিটির দায়িত্ব নেওয়ার প্রস্তাব দেন সোনিয়া। তবে পিকে কংগ্রেসে যোগ না দিয়ে নিজের দল (জন সুরজের) চালু করার কথা ঘোষণা করেন। এবার সেই কংগ্রেসকে তোপ দাগলেন প্রশান্ত কিশোর।




Previous articleহুমকির জেরে পাঁচদিনের জন্য বন্ধ ঔরঙ্গজেবের সমাধিক্ষেত্র
Next articleদেড়মাস পর বাড়ি ফিরে অনুগামীদের অনুব্রত বার্তা, “আমি আছি আমি মরি নাই”