কড়া শর্তে বিদেশযাত্রার আবেদন মঞ্জুর জ্যাকলিনের! কী সেই শর্ত?

প্রায় ২০০ কোটি টাকা প্রতারণা(Fraud) কাণ্ডে যুক্ত থাকার অভিযোগ রয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের(Jacqueline Fernandez)উপর। এই বিষয় গতমাসেই তাঁকে তলব করেছিল ইডি(ED)। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের(Sukesh Chandra Sekhar)ঘনিষ্ঠ হিসেবে জ্যাকলিনের নাম জড়িয়েছে এই প্রতারণা কান্ডে।

জানা গিয়েছে, সুকেশ জ্যাকলিনকে সেই অবৈধ অর্থ ভাঙিয়ে নানান উপহার দিয়েছেন। সেই ঘটনায় জ্যাকলিনের বিরুদ্ধেও তদন্ত চলছে। তাই দেশের বাইরে পা রাখায় নিষেধাজ্ঞা রয়েছে।ইডির অনুযায়ী তদন্ত চলাকালীন জ্যাকলিন বিদেশ ভ্রমণ করতে পারবেন না।

এদিকে সংযুক্ত আরব আমিরশাহির(United Arab Emirates)আইফা(iifa)অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যোগ দেওয়ার ডাক এসেছে জ্যাকলিনের।এই উপলক্ষে আবু ধাবি যেতে হবে তাঁকে। সেই কারণে অনুমতি চেয়ে আদালতে আবেদন করেছিলেন অভিনেত্রী। শনিবার আদালত কড়া শর্ত সাপেক্ষে তাঁর সেই আবেদন মঞ্জুর করল।

আদালত জানিয়েছে, ৩১ মে থেকে ৬ জুন পর্যন্ত আবু ধাবি, সংযুক্ত আরব আমিরশাহী ভ্রমণের অনুমতি পাবেন জ্যাকলিন। তবে দেশে ফেরার নিশ্চয়তা বাবদ অভিনেত্রীকে ৫০ লক্ষ টাকা জমা রাখতে হবে। শুধু তাই নয়, তিনি আরবের কোথায় যাচ্ছেন, থাকছেন, সেই সম্পর্কিত বিশদ তথ্যপ্রমাণ দিয়ে যেতে হবে তাঁকে। আর শর্ত ভঙ্গ করে না ফিরলে জ্যাকলিনের স্থাবর-অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে।

আরও পড়ুন- ১০ মিনিটে পিৎজা ডেলিভারি! প্রশ্ন তুললেন  সাংসদ মহুয়া মৈত্র

Previous article৫-৬ জুন ১০০ দিনের কাজের বকেয়া নিয়ে রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচি, ঘোষণা মুখ্যমন্ত্রীর
Next articleপড়াশুনো শুরু ইউক্রেন ফেরত ডাক্তারি পড়ুয়াদের, কথা রাখলেন ‘দিদি’