সঙ্গীতশিল্পী কে কে মৃত্যু: ময়নাতদন্ত এসএসকেএমে, তদন্তে নিউ মার্কেট থানা

কলকাতায় গান গাইতে এসে আচমকাই অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কে কে । অনুষ্ঠান শেষ করে হোটেলে ফেরার পর অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কে কে-র এই আকস্মিক মৃত্যু কি স্বাভাবিক? তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।


আরও পড়ুন:‘বিশ্বাস করতে পারছি না কে কে নেই’: জিৎ গঙ্গোপাধ্যায়


কে কে-র মৃত্যুর পর কলকাতার নিউমার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। শারীরিক অসুস্থতাতেই এই মৃত্যু কিনা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে নিউ মার্কেট থানার পুলিশ।

ইতিমধ্যেই পুলিশ কে কে-র সহকর্মী, যে হোটেলে তিনি ছিলেন সেখানকার কর্মচারীদের সঙ্গে কথাবার্তা বলবে। সেই সঙ্গে খতিয়ে দেখা হবে সিসিটিভি ফুটেজও।

জনপ্রিয় সঙ্গীতশিল্পীর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা সঙ্গীতমহল। মঙ্গলবারই তাঁর মৃত্যুর খবর জানানো হয় কে কে-এর পরিবারে। রাতে মর্গেই রাখা হয়েছে কেকে-র দেহ। বুধবার তাঁর দেহের ময়নাতদন্ত হবে। সকালেই শহরে আসবেন কেকে-র স্ত্রী ও পুত্র। তাঁদের হাতে দেহ তুলে দেওয়া হবে শিল্পীর দেহ।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে কলকাতার গুরুদাস কলেজের ফেস্ট উপলক্ষে নজরুল মঞ্চে গাইতে উঠেছিলেন কে কে। জানা গেছে, গাইতে গাইতে অনুষ্ঠান চলাকালীনই তিনি অসুস্থ বোধ করেন। এক বার তাঁকে মঞ্চের আলো নিভিয়ে দেওয়ার কথা বলতেও শোনা যায়। ব্যাকস্টেজে গিয়ে দুই থেকে আড়াই মিনিট বসেছিলেন তিনি। মঞ্চেই নাকি ঘামছিলেন। আলোতে তাঁর সমস্যা হচ্ছিল।তাই আলোও নিভিয়ে দেওয়ার কথা বলেন। এসবই খতিয়ে দেখবে পুলিশ।

Previous articleBreakfast News: ব্রেকফাস্ট নিউজ
Next articleকে কে-এর মৃত্যুতে শোকস্তব্ধ শ্রেয়া-সনু থেকে শুরু করে গোটা সঙ্গীতমহল