নিগ্রহের প্রতিবাদ করায় ছুরি নিয়ে হামলা, মহিলার মুখে ১১৮টি সেলাই !

এই ঘটনার প্রতিশোধ নিতে কাগজ কাটার ছুরি নিয়ে ওই মহিলার উপরে চড়াও হল তিনজন।এমনভাবে মুখে ছুরি চালানো হয়,যে তাঁর মুখে মোট ১১৮টি সেলাই পড়েছে।

প্রতিবাদের মাসুল যে এভাবে মেটাতে হবে তা স্বপ্নেও ভাবেননি।তিনজন মিলে এক মহিলাকে নিগ্রহের চেষ্টা করেছিল।তিনি প্রতিবাদ জানিয়ে সপাটে চড় কষিয়েছিলেন।এই ঘটনার প্রতিশোধ নিতে কাগজ কাটার ছুরি নিয়ে ওই মহিলার উপরে চড়াও হল তিনজন।এমনভাবে মুখে ছুরি চালানো হয়,যে তাঁর মুখে মোট ১১৮টি সেলাই পড়েছে। মধ্যপ্রদেশের এই ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছে।ঘটনার তীব্র নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)।

জানা গিয়েছে, গত শুক্রবার হোটেলে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন ওই মহিলা ও তাঁর স্বামী। পার্কিংয়ে গাড়ি রাখা নিয়ে সামান্য কথা কাটাকাটি হয় আক্রান্ত মহিলা ও অভিযুক্তদের মধ্যে। সেই সময়ে মহিলাকে উদ্দেশ্য করে কটূক্তি করে ওই তিনজন। তাঁকে নিগ্রহ (Molestation) করারও চেষ্টা করে তারা। তখনই একজনকে চড় মারেন ওই মহিলা। তারপরে স্বামীর সঙ্গে হোটেলের ভিতরে চলে যান।বাইরে যে বিপদ বলে আছে তা কল্পনাও করেননি।

হোটেলের সামনেই ওত পেতে বসেছিল তিন অভিযুক্ত। ওই মহিলা হোটেল থেকে বেরতেই তাঁর উপরে ছুরি নিয়ে হামলা করে তিন অভিযুক্ত। ওই মহিলার সারা শরীরে গভীর ক্ষত তৈরি হয়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা মহিলার মুখে একশো আঠারোটি সেলাই করেন। ইতিমধ্যেই দু’জন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তৃতীয় জনকে ধরতে তল্লাশি চলছে। রবিবার হাসপাতালে গিয়ে আক্রান্ত মহিলা এবং তাঁর স্বামীর সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। । সাহসিকতার পুরস্কার হিসাবে ওই মহিলাকে এক লক্ষ টাকা দেওয়া হয়েছে সরকারের তরফে।

 

Previous articleকেন্দ্রীয় সরকারি কর্মীদের জুলাইতে বাড়ছে মহার্ঘ ভাতা