Atk Mohunbagan: যুব দলে নজর এটিকে মোহনবাগানের, বাছবেন বাগানের হেডস‍্যার

এই নির্বাচন থেকে ফুটবলারদের বাছবেন কোচ জুয়ান ফেরান্ডো। এবং তাকে সহায়তা করবেন সহকারী কোচ বাস্তব সহ অন্যান্য সাপোর্ট স্টাফ। নির্বাচন হবে অনুর্ধ্ব ১৩, অনুর্ধ্ব ১৫ ও অনুর্ধ্ব ১৮ দলের।

সিনিয়র দলের পাশাপাশি এবার জুনিয়র দলের নজর দিচ্ছে এটিকে মোহনবাগান ( Atk Mohunbagan)। আর এই যুব দল নির্বাচনেও দায়িত্বে থাকছেন বাগানের হেডস‍্যার জুয়ান ফেরান্দো। আগামী ২০ জুন থেকে যুবভারতীতে শুরু হবে সবুজ-মেরুনের তিনটি বয়সভিত্তিক দলের প্রাথমিক নির্বাচন। এই নির্বাচন থেকে ফুটবলারদের বাছবেন কোচ জুয়ান ফেরান্ডো। এবং তাকে সহায়তা করবেন সহকারী কোচ বাস্তব সহ অন্যান্য সাপোর্ট স্টাফ। নির্বাচন হবে অনুর্ধ্ব ১৩, অনুর্ধ্ব ১৫ ও অনুর্ধ্ব ১৮ দলের।

যুব দল থেকে উঠে এসেছেন কিয়ান নাসিরি, আর্শ আনোয়ার, সুমিত রাঠি ও ফারদিন আলি মোল্লার মত প্রতিভাবান ফুটবলাররা। যুব ফুটবলারের উন্নয়নে বিশ্বাসী জুয়ান ফেরান্ডো।

অনুর্ধ্ব ১৩ দলের নির্বাচনের জন্য খেলোয়াড়দের জন্ম হতে হবে ১ জানুয়ারি ২০১০ এর পর। অনুর্ধ্ব ১৫ এর ক্ষেত্রে ১ জানুয়ারি ২০০৮ থেকে ৩১ ডিসেম্বর ২০০৯ এর মধ্যে জন্ম গ্রহণ করতে হবে। আর শেষে অনুর্ধ্ব ১৮ এর জন্য ১ জানুয়ারি ২০০৫ থেকে ৩১ ডিসেম্বর অবধি জন্ম গ্রহণ করা খেলোয়াড়রা অংশ নিতে পারবেন।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

Previous article Monsoon: উত্তরবঙ্গ ভাসছে,দক্ষিণবঙ্গে বর্ষার দেখা নেই
Next article‘বিপ্লবী’ সুজনের মুখোশ খুলে দিলেন কুণাল