রোদ্দুরকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ আলিপুর আদালতের

আগামী ২৬ জুন পর্যন্ত রোদ্দুর রায়কে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিল আলিপুর আদালত। অর্থাৎ এবার জেল থেকে ফের পুলিশ হেফাজতে রোদ্দুর। রোদ্দুরের বিরুদ্ধে হওয়া নতুন মামলায় বুধবার এমনটাই নির্দেশ দিল আলিপুর আদালত।

আরও পড়ুনঃ যোগীর বুলডোজার রাজ: প্রধান বিচারপতিকে চিঠি ৯০ অবসরপ্রাপ্ত আমলার

গত মে মাসে সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কটূক্তি করা নিয়ে রোদ্দুর রায়ের বিরুদ্ধে পাটুলি থানায় অভিযোগ দায়ের হয়েছিল। গত সোমবার রোদ্দুরকে তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে (Bankshall Court)। তাঁর বিরুদ্ধে হেয়ার স্ট্রিট থানায় দায়ের করা মামলায় এদিন জামিন পেয়েছিলেন রোদ্দুর। তবে বটতলা থানার মামলায় রোদ্দুরকে নিজেদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আর্জি জানিয়েছিল পুলিশ।

উল্লেখ্য, বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভ করতেন, ইউটিউব (Youtube) ভিডিও করতেন অনির্বাণ রায় ওরফে রোদ্দুর। সম্প্রতি ফেসবুক লাইভ করেছিলেন তিনি। সেখানে একাধিক বিষয়ে কথা বলেন। নিজস্ব ভঙ্গিতেই আক্রমণ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী , কলকাতার মেয়র সহ একাধিক নেতা-মন্ত্রীকে। সেই তালিকা থেকে বাদ পড়েননি ডায়মণ্ড হারবারের সাংসদও।
গত ৩ জুন গোয়া থেকে রোদ্দুরকে (Roddur Roy arrested) গ্রেফতার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে কলকাতার একাধিক থানায় অভিযোগ দায়ের হয়।

Previous articleATK Mohunbagan: তিরির বদলি হিসাবে অস্ট্রেলিয়ার ব্রেন্ডন মাইকেল হামিলকে সই করাতে চলেছে মোহনবাগান