Virat Kohli: লন্ডন পৌঁছে করোনায় আক্রান্ত কোহলি, অনিশ্চিত অনুশীলন ম‍্যাচ : সূত্র

এক সূত্র জানানিছেন, "হ্যাঁ, কোহলিও মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সুস্থ হয়ে গিয়েছেন।"

করোনা (Corona) আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। সূত্রের খবর, মালদ্বীপে ঘুরতে গিয়ে নাকি করোনা আক্রান্ত হয়েছিলেন কিং কোহলি। তবে এখন তিনি সুস্থ আছেন। এক সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানানো হয়েছে। সূত্রের খবর, গত সপ্তাহে ভারতীয় দল ইংল্যান্ড যায়। লন্ডন পৌঁছে জানা যায় করোনা আক্রান্ত বিরাট।

এদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে লন্ডনে পৌঁছনোর পরেই করোনা আক্রান্ত হন কোহলি। এই নিয়ে সংবাদমাধ্যমটির এক সূত্র জানানিছেন, “হ্যাঁ, কোহলিও মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সুস্থ হয়ে গিয়েছেন।”

গত ১৬ জুন ইংল‍্যান্ডে দলের সঙ্গে পারি দেন কোহলি। তারপর দিনই অনুশীলনে নেমে পড়েন তিনি। গতকালও দলের সঙ্গে ফুটবল খেলতে দেখা গিয়েছে তাঁকে।

লিস্টারশায়ারের বিরুদ্ধে ২৪ জুন থেকে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ভারতের। সূত্রের খবর, সেই ম্যাচে বিরাটদের নাও খেলতে দেখা যেতে পারে। করোনা থেকে সেরে ওঠার পর ক্রিকেটারদের বেশি পরিশ্রম করানোর পক্ষপাতী নয় বোর্ড। সূত্রের খবর ভারতীয় দলের আরও অনেকের করোনা সংক্রমণ থাকতে পারে।

এদিকে রবিচন্দ্রন অশ্বিনের করোনা হয়েছিলেন। সেই কারণে দলের সঙ্গে ইংল্যান্ড যেতে পারেননি তিনি। সূত্রের খবর, বুধবার বা বৃহস্পতিবারের মধ‍্যেই ইংল‍্যান্ড রওনা দেবেন অশ্বিন।

আরও পড়ুন:AIFF: এআইএফএফ-এর তিন সদস্যের অ্যাডমিনিস্ট্রেটর কমিটিকে বাতিলের নির্দেশ দিল ফিফা এবং এএফসি :সূত্র

 

Previous articleক্ষমতাসীন গোষ্ঠীকে চাপে ফেলতে এবার রাজ্য বিজেপির বিক্ষুব্ধ নেতাদের “চিন্তন বৈঠক”