Tamilnadu: ওটিপি নিয়ে বচসা, চালকের মারে প্রাণ হারালেন যাত্রী

অনলাইন বুকিং নিশ্চিতকরণের ওয়ান টাইম পাসওয়ার্ড বা নম্বর নিয়ে বিভ্রান্তি তৈরি হয় চালক ও যাত্রীর মধ্যে। যা নিয়ে বচসা বাধে উমেন্দ্র ও চালক রবির মধ্যে। এরপরই মেজাজ দেখিয়ে চালক ওই দম্পতিকে বলেন সঠিক ওটিপি দিলে তবেই ওঠা যাবে গাড়িতে।

ফের যাত্রী হেনস্থার (Passenger harassment) ঘটনা উঠে এল শিরোনামে। বচসার জেরে অ্যাপ ক্যাব চালকের সঙ্গে যাত্রীর হাতাহাতি লেগে যায়। এরপরই চালকের মারে ওই যাত্রী প্রাণ হারান বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত অ্যাপ ক্যাব (App Cab) চালককে গ্রেফতার করেছে পুলিশ।

আজকাল প্রায় সর্বত্রই অনলাইনে ক্যাব বুক করে এখানে ওখানে যাতায়াত করার ঘটনা দেখা যায়। মাঝে মধ্যেই অ্যাপ ক্যাব (App cab)সংস্থাগুলোর বিরুদ্ধে নানা অভিযোগ ওঠে। তবে ঘটনার জল গড়াল অনেক দূর পর্যন্ত। কোয়েম্বাটুরের (Coimbatore) একটি সফটওয়্যার সংস্থার কর্মী উমেন্দ্র (Umendra) রবিবার একটি মলে সিনেমা দেখতে যান, সঙ্গে তাঁর স্ত্রীও ছিলেন। সিনেমা দেখে ফেরার সময় একটি অ্যাপ ক্যাব বুক করেন উমেন্দ্রর স্ত্রী। ক্যাবটি নির্দিষ্ট ঠিকানায় পৌঁছায়। কিন্তু অনলাইন বুকিং নিশ্চিতকরণের ওয়ান টাইম পাসওয়ার্ড বা নম্বর নিয়ে বিভ্রান্তি তৈরি হয় চালক ও যাত্রীর মধ্যে। যা নিয়ে বচসা বাধে উমেন্দ্র ও চালক রবির মধ্যে। এরপরই মেজাজ দেখিয়ে চালক ওই দম্পতিকে বলেন সঠিক ওটিপি দিলে তবেই ওঠা যাবে গাড়িতে। গাড়ি থেকে নামার সময় রাগের বশে বেশ জোরেই গাড়ির দরজা আটকান উমেন্দ্র। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন চালক, প্রথমে নিজের মোবাইল ফোনটি ছুঁড়ে মারে যাত্রীর দিকে। এরপর চলে এলোপাথাড়ি কিল- ঘুসি। হারিয়ে মাটিতে পড়ে যান উমেন্দ্র। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচান যায়নি উমেন্দ্রকে। অভিযুক্ত চালক রবিকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ।



Previous articleঅফলাইনেই কলকাতা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা: সিঙ্গেল বেঞ্চের রায় বহাল ডিভিশন বেঞ্চেও
Next articleডোমকলে বোমা বাঁধতে গিয়ে মৃত ১, আহত ১