ভয়াবহ দুর্ঘটনা যোগীরাজ্যে, হাথরাসে ৬ শিবভক্তকে পিষে দিল ট্রাক

ভয়াবহ দুর্ঘটনা ঘটল উত্তরপ্রদেশের(Uttarpradesh) হাথরসে শ্রাবণ যাত্রা চলাকালীন ৬ শিবভক্তকে পিষে দিল ট্রাক(Truk)। ঘটনার জেরে গুরুতর আহত হয়েছেন আরও অনেকে। উদ্ধার করে তাদের হাসপাতালে(Hospital) নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ(Police)।

সংবাদ মাধ্যম সূত্রের খবর, শনিবার ভোরে হাথরাস জেলার বাধার গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটে। শ্রাবণ যাত্রা উপলক্ষে ৯৩ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল শিবভক্তদের একটি দল। সেখানেই প্রচণ্ড গতিতে একটি বেলাগাম ট্রাক মিছিলে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। আহত হন আরও দুই। আহতদের দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আগ্রা মেডিক্যাল কলেজে। সেখানে মৃত্যু হয় একজনের। ওই যাত্রীরা সকলেই মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রের বাসিন্দা বলে জানা গিয়েছে। হরিদ্বারে পুজো সেরে নিজ রাজ্যে ফিরছিলেন তাঁরা।

আগ্রা অঞ্চলের এডিজি রাজীব কৃষ্ণা বলেন, “এদিন রাত ২.১৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনা ঘটে। হাথরাসের সদাবাদ পুলিশ থানা এলাকায় শিবভক্তদের পিষে দেয় একটি ট্রাক। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে পাঁচজনের। হরিদ্বার থেকে জলভরা বাঁক নিয়ে গোয়ালিয়র ফিরছিলেন তাঁরা। এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত ট্রাকচালকে দ্রুত গ্রেপ্তার করা হবে।” তবে এই ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে যোগীরাজ্যের পথ নিরাপত্তা নিয়ে।


Previous articleBCCI: আইপিএলের টাকা ঘরোয়া ক্রিকেটের উন্নয়নে কাজে লাগাবে বোর্ড : সূত্র