ইডি হেফাজতে থেকেই SSKM-এ আইসিইউ-তে ভর্তি হলেন পার্থ

পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা তাঁদের মক্কেলের শারীরিক অবস্থার কথা আদালতের কাছে তুলে ধরেন। কোনও সুপার স্পেশালিটি হাসপাতালে যেতে দেওয়া হোক

পার্থ চট্টোপাধ্যায়কে আপাতত ২ দিন ইডি হেফাজতে রাখা নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। আগামী সোমবার ফের ইডি বিশেষ আদালতে তোলা হবে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে।

এদিন ইডি হেফাজতের পর পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা তাঁদের মক্কেলের শারীরিক অবস্থার কথা আদালতের কাছে তুলে ধরেন। কোনও সুপার স্পেশালিটি হাসপাতালে যেতে দেওয়া হোক। অন্যদিকে ইডির আইনজীবীরা কমান্ড হাসপাতাল বা ESI হাসপাতালে নিয়ে যাওয়ার পক্ষে সওয়াল করেন। দুই পক্ষের সওয়াল-জবাব শোনার পর ব্যাঙ্কশাল আদালত SSKM হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে। এরপরই সোজা SSKM-এ পার্থ চট্টোপাধ্যায়।

এরপর ED আধিকারিক ও কেন্দ্রীয় বহিনীর ঘেরাটোপে ব্যাঙ্কশাল কোর্ট থেকে SSKM-এ গিয়ে নামেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁর জন্য আনা হয় হুইল চেয়ার। সেই চেয়ারে বসেই তিনি ইমার্জেন্সি বিভাগে যান। সেখান থেকেই ঠিক করা হবে তাঁকে হাসপাতালের কোন বিভাগে ভর্তি করা হবে। বুকে ব্যথা রয়েছে বলে জানা যাচ্ছে। গত ২৪ ঘণ্টায় তাঁর দুবার চেকআপ করা হয়েছে। সূত্রের খবর, পার্থবাবু SSKM-এ আসার খবরের পরই উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনটি তৈরি রাখা হয়েছে। তবে আপাতত তাঁকে রাখা হয়েছে কার্ডিওলডির আইসিসিইউয়ের ১৮ নম্বর বেডে।একাধিক শারীরিক পরীক্ষা হচ্ছে তাঁর।

উল্লেখ্য, টানা ২৭ ঘণ্টা জেরা করা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। পাশাপাশি তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটেও অভিযোগন চালায় ইডি। সেখান থেকে উদ্ধার হয ২১ কোটি টাকা ও বিপুল টাকার গহনা ও বিদেশি মূদ্রা। অর্পিতাকেও গ্রেফতার করেছে ইডি। অর্পিতাকে রবিবার আদালতে তোলা হবে।

আরও পড়ুন- পৃথিবী থেকে বুলেট ট্রেনে চেপে চাঁদ হয়ে মঙ্গল! কবে শুরু হচ্ছে?

 

Previous articleIndia Team: ভারতের ড্রেসিংরুমে ব্রায়ান লারা, ছবি পোস্ট বিসিসিআইয়ের