অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে ফের বিপুল টাকার হদিশ, টাকা গুনতে ডাকা হল ব্যাঙ্ক কর্মীদের

টালিগঞ্জের পর এবার বেলঘরিয়া(Belgharia)। পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের(Arpita Mukherjee) ফ্ল্যাটে ফের উদ্ধার হল বিপুল পরিমাণ টাকা। সম্প্রতি অর্পিতার বিপুল সম্পত্তির হদিশ পেয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টর(ED)। সেই তালিকায় ছিল বেলঘরিয়ার রথতলার একটি ফ্ল্যাট। সেখানেই তল্লাশি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করল ইডি। যদিও কত টাকা পাওয়া গিয়েছে সে বিষয়ে বিস্তারিত কিছুই জানানো হয়নি।

বুধবার বেলা ১২ টার কিছু ক্ষণ আগে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে নিয়ে রথতলা এলাকার ওই অভিজাত আবাসনে পৌঁছে যান তদন্তকারী অফিসাররা। তবে ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় চাবির খোঁজ করে ইডি। শেষ পর্যন্ত চাবি না মেলায় এবং চাবিওয়ালাও কিছু করতে না পারায় তালা ভেঙে ফ্ল্যাটে ঢোকে আধিকারিকরা। এরপরই সন্ধ্যে নাগাদ জানা যায় এই ফ্ল্যাটে উদ্ধার হয়েছে টাকা। সেই টাকা গুনতে ইতিমধ্যেই ৫ টি কাউন্টিং মেশিন নিয়ে যাওয়া হয়েছে। টাকা গোনার জন্য আনা হয়েছে ৪ জন ব্যাঙ্ক কর্মীকে। সব মিলিয়ে অনুমান করা হচ্ছে টালিগঞ্জের ফ্ল্যাটের মতোই বড় অঙ্কের টাকার হদিশ মিলেছে বেলঘরিয়ার ফ্ল্যাটে।

উল্লেখ্য, গত শুক্রবার টালিগঞ্জের অভিজাত আবাসন ডামন্ডসিটিতে অর্পিতার ফ্ল্যাটে হানা দিয়ে প্রায় ২২ কোটি টাকা নগদ উদ্ধার করে ইডি। তদন্তে জানা যায়, একাধিক ফ্ল্যাট রয়েছে অর্পিতার নামে। তার মধ্যেই একটি বেলঘড়িয়ার এই ফ্ল্যাট। ইডি আগেই দাবি করেছিল যে, এসএসসি কাণ্ডে বিপুল অর্থের লেনদেন হয়েছিল। উদ্ধার হওয়া ২২ কোটি টাকা সেটার অংশ মাত্র। ধারণা অনুযায়ী আরও ১০০ কোটি টাকা উদ্ধার করা সম্ভব হয়নি এখনও। সেই ১০০ কোটি টাকা কোথায় রয়েছে তা জানতেই তৎপরতা বাড়িয়েছে ইডি।


Previous articleবারবার সমস্যার খেসারত, স্পাইসজেটের ৫০ শতাংশ উড়ান ছেঁটে ফেলল ডিজিসিএ
Next articleতৃণমূলের ৩৮ বিধায়ক যোগাযোগ রাখছেন : মিঠুনের দাবি ফ্লপ সিনেমার ডায়লগ ; কটাক্ষ কুণালের