Arpita Mukherjee: চিনার পার্কে অর্পিতার আরও এক ফ্ল্যাটের হদিশ পেল ইডি

বিকেল ৫টা নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে ইডি আধিকারিকরা ২ টি গাড়ি করে চিনার পার্কে পৌঁছে যান। অর্পিতার ফ্ল্যাটের খবর প্রকাশ্যে আসতেই, টালিগঞ্জ, বেলঘরিয়ার পর চিনার পার্ক থেকেও কুবেরের ধন পাওয়া নিয়ে বাড়ছে জল্পনা।

টালিগঞ্জ, বেলঘরিয়া এবার চিনার পার্ক (Chinar Park)। পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) আরও এক ফ্ল্যাটের সন্ধান পেলেন ইডির আধিকারিকরা। সূত্রের খবর, ন’পাড়ার পূর্ব পাড়ায় রয়্যাল রেসিডেন্সির বি ব্লকের চারতলার একটি ফ্ল্যাটের মালিক অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)।এমন কথাই বলছেন আবাসনের হিসাবরক্ষক। তাহলে কি ফের মিলবে টাকার পাহাড়? তদন্তে ইডি (ED) আধিকারিকরা।

এর আগেই অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ আর বেলঘরিয়ার ফ্ল্যাটে হানা দিয়েছে ইডি, প্রায় ৫০ কোটি টাকা নগদ উদ্ধার হয়েছে বলে জানা গেছে। সঙ্গে বিপুল পরিমান সোনার গয়না এবং বিদেশী মুদ্রা উদ্ধার হয়েছে। গতকাল রাতেও অত্যাধুনিক টাকা গোনার মেশিন (Currency Counting Machine) এবং ব্যাংকের আধিকারিকদের নিয়ে বেলঘরিয়ার ফ্ল্যাটে তল্লাশি চালায় সংস্থা। তারপরই চোখ কপালে উঠেছে সবার। এবার এসএসসি নিয়োগ দুর্নীতিতে ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের আরও একটি ফ্ল্যাটের হদিশ মিলেছে। আবাসন কর্তৃপক্ষের দাবি, ২০১৭ সালে চিনার পার্কের কাছে প্রায় ৯০০ স্কোয়ার ফিটের এই ফ্ল্যাট কেনেন অর্পিতা। কালো রঙের মার্সিডিজে চড়ে ২০১৮-র সালের দুর্গাপুজোর সময় তিনি সেখানে গেছিলেন বলে দাবি করেছেন আবাসন কর্তৃপক্ষ। যদিও তারপর আর কখনই অর্পিতাকে সেখানে দেখা যায় নি। হিসাবরক্ষক বলছেন, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে চলতি মাস পর্যন্ত ফ্ল্যাটের মেনটেন্যান্স বাবদ ৩৮ হাজার টাকা বাকি রয়েছে । গোটা বিষয়টা নিয়ে খোঁজ খবর করতে শুরু করেছেন ইডির কর্তারা। বিকেল ৫টা নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে ইডি আধিকারিকরা ২ টি গাড়ি করে চিনার পার্কে পৌঁছে যান। অর্পিতার ফ্ল্যাটের খবর প্রকাশ্যে আসতেই, টালিগঞ্জ, বেলঘরিয়ার পর চিনার পার্ক থেকেও কুবেরের ধন পাওয়া নিয়ে বাড়ছে জল্পনা।


Previous articleEastBengal: ইস্টবেঙ্গলের দায়িত্বে কনস্টানটাইন, দলে শৌভিক চক্রবর্তী-শুভাশিস রায়চৌধুরি
Next articleতৃণমূল কঠোর দল, পার্থকে রিলিজ করে দিয়েছি: মুখ্যমন্ত্রী