কলকাতায় ১০ কোটি টাকার হেরোইন উদ্ধার

জানা গিয়েছে,  তেঘরিয়া এবং খিদিরপুর এলাকায় ছদ্মবেশে তল্লাশি অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণে মাদক উদ্ধার করা হয়েছে

গোপন সূত্রে খবর পেয়ে শুল্ক দফতরের তরফ থেকে কলকাতা এবং আশপাশের কয়েকটি জায়গায় তল্লাশি অভিযান চালিয়ে মোট ১০ কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হল (Heroin Seized)। কোথা থেকে এই বিপুল পরিমাণ মাদক আনা হয়েছিল, এছাড়া কোথায় পাচার হচ্ছিল তা জানার জন্য ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে শুল্ক দফতরের আধিকারিকরা । জানা গিয়েছে,  তেঘরিয়া এবং খিদিরপুর এলাকায় ছদ্মবেশে তল্লাশি অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণে মাদক উদ্ধার করা হয়েছে ।

শুল্ক দফতর সূত্রের খবর, তেঘরিয়া এলাকায় শনিবার রাতে তল্লাশি অভিযান চালিয়ে উদ্ধার হয়েছে ৯৯৫ গ্রাম হেরোইন । এরপর শুল্ক দফতরের আধিকারিকরা খিদিরপুর এলাকায় ছদ্মবেশে তল্লাশি চালান । এরপর সেখান থেকে উদ্ধার হয় ১ হাজার ৬২৭ গ্রাম হেরোইন। তেঘরিয়া এবং খিদিরপুর এলাকা থেকে মোট দু’জনকে এই ঘটনায় যুক্ত থাকার সন্দেহে আটক করা হয়েছে ।

মূলত শুল্ক দফতরের আধিকারিকদের অনুমান, বাইরের রাজ্য থেকে এই রাজ্যে মাদকগুলি আনা হয়েছিল এবং খিদিরপুর ও তেঘরিয়ার সেভ কাস্টোডিতে এই মাদকগুলি রেখে সেগুলি অন্যত্র বাজারের নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল পাচারকারীদের । এই ঘটনায় আরও বেশ কয়েকজন যুক্ত থাকতে পারে বলে মনে করা হচ্ছে ৷ অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছেন শুল্ক দফতরের আধিকারিকরা ।

 

 

Previous articleKl Rahul: ভারতীয় দলে কবে ফিরবেন রাহুল? জানালেন স্বয়ং নিজেই