Corona update: স্বাধীনতা দিবসে দেশে ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ

রবিবার দিল্লিতে নতুন করে মাঙ্কি পক্সের সন্ধান পাওয়া গেছিল। কিন্তু করোনা গ্রাফ নিয়ন্ত্রণে ছিল। সোমবার ১৫ আগস্ট দেশ জুড়ে সাড়ম্বরে স্বাধীনতা দিবস পালন করা হচ্ছে। সামনেই উৎসবের মরসুম। তাই আগে থেকেই সতর্ক থাকার কথা বলেছিল কেন্দ্র।

মাঝে কিছুটা স্বস্তি দিলেও ফের স্বাস্থ্যমন্ত্রকের (Health Ministry) উদ্বেগ বাড়াল গত ২৪ ঘন্টার করোনা রিপোর্ট। এর আগেই সব রাজ্যকে সতর্ক করেছিল কেন্দ্র (Central Government of India)। তার মধ্যেই গত ২৪ ঘণ্টায় বাড়ল করোনা (Corona) সংক্রমণ।দেশে সক্রিয় রোগীর সংখ্যা (Active case) বেড়ে দাঁড়াল ১ লক্ষ ১৭ হাজার ৫০৮।

রবিবার দিল্লিতে নতুন করে মাঙ্কি পক্সের সন্ধান পাওয়া গেছিল। কিন্তু করোনা গ্রাফ নিয়ন্ত্রণে ছিল। সোমবার ১৫ আগস্ট দেশ জুড়ে সাড়ম্বরে স্বাধীনতা দিবস পালন করা হচ্ছে। সামনেই দুর্গাপুজো, কালীপুজোর মত উৎসবের মরসুম। তাই আগে থেকেই সতর্ক থাকার কথা বলেছিল কেন্দ্র। সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৯১৭ জন। দেশে একদিনে মৃত্যু হয়েছে ৩২ জনের।এই নিয়ে সারা দেশে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ ২৭ হাজার ৬৯।

Previous article১৭ হাজার ৫০০ ফুট উচ্চতায় জাতীয় পতাকা উত্তোলন করলেন আইটিবিপি-র জওয়ানরা
Next articleইডেনে পতাকা উত্তোলন করে ৭৫তম স্বাধীনতা দিবস পালন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়