Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম একদিনের ম‍্যাচে জয় ভারতের। শিখর ধাওয়ান-শুভমন গিলের ব‍্যাটিং-এ ভর করে জিম্বাবোয়েকে ১০ উইকেটে হারাল কে এল রাহুলের দল। ৮১ রানে অপরাজিত ধাওয়ান। ৮২ রানে অপরাজিত শুভমন গিল।

২) দীর্ঘদিন পর মাঠে ফিরতে পেরে স্বস্তিতে কে এল রাহুল। ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে রাহুল বলেন,”মাঠে ফিরতে পেরে খুব খুশি। খেলায় চোট লাগতেই পারে। কিন্তু মাঠের বাইরে থাকাটা খুব কঠিন। প্রতি দিন রিহ্যাব করা খুবই বিরক্তিকর ও একঘেয়ে।”

৩) একদিনের ক্রিকেটের র‍্যাঙ্কিং-এ বিরাট কোহলিকে অনেকদিন আগেই পিছনে ফেলে দিয়েছিলেন বাবর আজম । এখন শুধু শীর্ষস্থান দখল নয়, শীর্ষস্থানে থেকে পয়েন্ট সংখ‍্যাও বাড়িয়ে চলেছেন পাকিস্তানের ক্রিকেটার। ৮৯১ পয়েন্ট নিয়ে একদিনের র‍্যাঙ্কিং-এ শীর্ষে বাবর।

৪) একদিনের ক্রিকেটের র‍্যাঙ্কিং-এ বিরাট কোহলিকে অনেকদিন আগেই পিছনে ফেলে দিয়েছিলেন বাবর আজম । এখন শুধু শীর্ষস্থান দখল নয়, শীর্ষস্থানে থেকে পয়েন্ট সংখ‍্যাও বাড়িয়ে চলেছেন পাকিস্তানের ক্রিকেটার। ৮৯১ পয়েন্ট নিয়ে একদিনের র‍্যাঙ্কিং-এ শীর্ষে বাবর।

৫) জিম্বাবোয়ের দেওয়া ১৯০ রান তাড়া করতে নেমে নয়া রেকর্ড গড়ে ফেললেন শিখর ধাওয়ান-শুভমন গিল। তাঁরা জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম উইকেটে ১৯২ রান করে জয় এনে দেন ভারতকে।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleআজকের পেট্রোল-ডিজেলের দাম কত?