Amazone: জন্মাষ্টমীতে কৃষ্ণ রাধার অশ্লীল ছবির বিজ্ঞাপন, জনপ্রিয় ই-কমার্স সংস্থাকে বয়কটের ডাক

জন্মাষ্টমীর দিন রাজ্য তথা দেশজুড়ে যখন চলছে কৃষ্ণের পূজা অর্চনা, ঠিক তখনই রাধা কৃষ্ণের একটি পেন্টিং বিক্রি করার জন্য বিজ্ঞাপন দিল আমাজন (Amazone)।

নিজেদের কার্যসিদ্ধি করতে মানুষ কতদূর পর্যন্ত যেতে পারে যেন ফের তার এক প্রমাণ মিলল। তবে কোনও একজন ব্যক্তির কাজ নয়, একটি বিকৃত রুচির বিজ্ঞাপন পোস্ট করে বদনাম হল ই-কমার্স (e-commerce) সংস্থা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং বয়কট আমাজন amazon (#BoycottAmazon).

জন্মাষ্টমীর দিন রাজ্য তথা দেশজুড়ে যখন চলছে কৃষ্ণের পূজা অর্চনা, ঠিক তখনই রাধা কৃষ্ণের একটি পেন্টিং বিক্রি করার জন্য বিজ্ঞাপন দিল আমাজন (Amazone)। যে ছবিতে অশালীন অঙ্গভঙ্গিতে দেখানো হয়েছে রাধাকৃষ্ণকে। এরপরই বিতর্কের ঝড় নেট দুনিয়ায়। উঠেছে আমাজন বয়কটের ডাকও। ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ তুলে সরব হন অনেকেই। জনপ্রিয় এই ই-কমার্স সাইটের বিরুদ্ধে বেঙ্গালুরুর সুব্রহ্মণ্য নগর থানায় অভিযোগ জানায় হিন্দু জনজাগ্রতী সমিতি। আমাজনের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জিও জানান হয়। পাশাপাশি ওই সমিতি এও অভিযোগ করে, এক্সোটিক ইন্ডিয়ার (Exotic India) ওয়েবসাইটেও এই ছবিটি বিক্রি করা হচ্ছে। জন্মাষ্টমী (Janmashtami 2022) উপলক্ষে আবার দেওয়া হচ্ছে বিশেষ ছাড়ও। চাপের মুখে ছবিটি নিজেদের সাইট থেকে সরিয়ে ফেলেছে আমাজন। কিন্তু আমাজন এবং এক্সোটিক ইন্ডিয়াকে তাঁদের করা কাজের জন্য নিঃস্বার্থ ক্ষমা চাইতে হবে এমন দাবি তুলেছেন অনেকেই।

Previous articleটাকার বিনিময়ে নিউ ইয়র্ক টাইমসে কেজরির প্রশংসার অভিযোগ বিজেপির, পালটা তোপ সংবাদপত্রের
Next article“আমি সর্বদা তোমার স্বপ্ন পূরণের চেষ্টা করব”, রাজীব গান্ধীর জন্মদিনে আবেগঘন টুইট রাহুল-প্রিয়াঙ্কার