Howrah: শিবপুরে ব্যবসায়ী খু*নের কিনারা করল পুলিশ, গ্রেফতার ২

পুলিশের হাতে আসে সিসিটিভি ক্যামেরার ফুটেজ। আর তারপরেই জানা যায়, সম্পত্তির লোভে সুপারি কিলার লাগিয়ে বাবাকে খু*ন করেছে তাঁর দত্তক ছেলে।

সম্পত্তির লোভে এবার সুপারি কিলার (Supari killer) লাগিয়ে বাবাকে খু*ন করার অভিযোগ ছেলের বিরুদ্ধে। হাওড়ার শিবপুরের (Shibpur) নৃশংস হত্যাকাণ্ডের ঘটনার দশ ঘণ্টার মধ্যে কিনারা করল পুলিশ (Police) । গ্রেফতার করা হল নিহতের দত্তক ছেলে সহ দুজনকে।

আরো এক নৃশংস খুনের ঘটনার সাক্ষী রইল হাওড়া জেলা। নিহত ব্যবসায়ীর নাম শেখ তৈয়ব আলি। কলকাতার চাঁদনী মার্কেটে (Chandni Market) তাঁর ব্যবসা বলে জানা যায়। পুলিশ সূত্রে খবর , সম্পত্তি এবং টাকার লোভে সুপারি কিলার লাগিয়ে মেরে ফেলা হয় এই ব্যবসায়ীকে। শুক্রবার রাতে শিবপুরের তাঁর ফ্ল্যাটের সিঁড়িতেই কুপিয়ে মারা হয় ওই ব্যক্তিকে। জানা যায় ওই ব্যবসায়ী শুক্রবার রাতে বাড়ি ফেরার পর আচমকাই তাঁর ওপর হামলা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাঁর মাথায়। রক্তাক্ত অবস্থায় সেখানেই লুটিয়ে পড়েন তিনি । এরপর বিষয়টি জানাজানি হতেই খবর দেওয়া হয় পুলিশকে। তদন্তে নামেন হাওড়া সিটি পুলিশের (Howrah City Police) গোয়েন্দা সহ শিবপুর থানার পুলিশ আধিকারিকরা। পুরনো কোন শত্রুতার জেরে এই ঘটনা কিনা তা প্রাথমিকভাবে খতিয়ে দেখতে শুরু করেন তদন্তকারী অফিসারেরা। এরপরই পুলিশের হাতে আসে সিসিটিভি ক্যামেরার ফুটেজ। আর তারপরেই জানা যায়, সম্পত্তির লোভে সুপারি কিলার লাগিয়ে বাবাকে খু*ন করেছে তাঁর দত্তক ছেলে। ইতিমধ্যেই তাঁদের গ্রেফতার করা হয়েছে ।

Previous articleTarapith: কৌশিকী অমাবস্যা উপলক্ষে আজও উপচে পড়া ভিড় তারাপীঠে
Next articleচোট থেকে ফিরেই সোনা জয় নীরাজের