চিকেনের জায়গায় হাড় দিয়ে ক্ষমা প্রার্থনা! ডেলিভারি বয়ের কাণ্ডে তাজ্জব নেটদুনিয়া

পছন্দ মতো রেস্তরাঁর (Restaurant) খাবার বাড়িতে বসেই এক ক্লিকে অর্ডার করেন অনেকেই। মাত্র কয়েক মিনিটে সেই খাবার হাতে এসে পৌঁছে দেন ডেলিভারি বয় (Delivery Boy)। এক খাবার অর্ডার করে অন্য খাবার পাওয়া, খাবারের গুণগত মান খারাপ বা যথাসময়ে খাবার না পৌছনোর কারণে এর আগেও একাধিকবার মুখ পুড়েছে রেস্তোরাঁ ও ডেলিভারি সংস্থার। কিন্তু এবার ঘটল সম্পূর্ণ এক অন্য ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও (Video Viral)। যা প্রকাশ্যে আসার পরই রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেটাগরিকদের মধ্যে। সবাই বলছেন এ ও সম্ভব! অনেকে বলছেন রাখে হরি মারে কে!

সম্প্রতি ড্যামিয়েন স্যান্ডারস (Damiyen Sandars) নামের এক ব্যক্তি নিজের ইনস্টাগ্রামে (Instagram) একটি ভিডিও আপলোড করে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। ভিডিয়োতে ড্যামিয়েনের অভিযোগ, তিনি অনলাইনে একটি খাবার ডেলিভারি সংস্থার অ্যাপে মোট তিনটি খাবার অর্ডার দেন। চিপস (Chips), চিকেন উইংস (Chicken Wings) ও ঠান্ডা পানীয় (Cold Drinks) ছিল তাঁর অর্ডারের তালিকায়। কিন্তু ব্যাগ হাতে নিতেই তাঁর চোখ কপালে ওঠার জোগাড়। মনের আনন্দে, আয়েশ করে সবেমাত্র একটু চিকেন উইংসে কামড় দিতে যাবেন তখনই ঘটল বিপত্তি। ড্যামিয়েন ব্যাগ খুলে দেখেন, অর্ডার অনুযায়ী শুধুমাত্র ঠান্ডা পানীয়ই ঠিকঠাক এসেছে। তবে চিপসের প্যাকেট ফাঁকা। আর উইংসের জায়গায় পড়ে শুধুমাত্র মুরগির হাড়! সঙ্গে একটি হাতে লেখা চিঠি।

খাবার সরবরাহ করতে আসা কর্মীর নামে লেখা সেই চিঠিতে লেখা, আমাকে ক্ষমা করবেন, আমি আপনার খাবার খেয়ে ফেলেছি। প্রচন্ড খিদে পেয়েছিল। কিন্তু আমার কাছে এক পয়সাও নেই। শীঘ্রই তিনি চাকরি ছেড়ে দেবেন। তবে শুধু খাবার খেয়ে দায় সারেনি ডেলিভারি বয়, বিনিময়ে ড্যামিয়েনকে আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন তিনি। আর সম্প্রতি এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকে ভিডিওটি দেখে হেসে লুটোপুটি, আবার কেউ কেউ ডেলিভারি বয়ের পাশেই দাঁড়িয়েছেন। তাঁদের দাবি হয়তো খিদে সহ্য করতে না পেরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে চিঠি লিখে তাঁর এই প্রচেষ্টার বাহবা দিয়েছেন অনেকেই।

আরও পড়ুন- অনলাইন গেম খেলে বিপুল উপার্জন ছিল অতনুর, বাগুইআটি জোড়া খুনে চাঞ্চল্যকর তথ্য

 

Previous articleঅনলাইন গেম খেলে বিপুল উপার্জন ছিল অতনুর, বাগুইআটি জোড়া খুনে চাঞ্চল্যকর তথ্য
Next articleবিধানসভার বিএ কমিটির বৈঠকে আমন্ত্রিত জেলবন্দি বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়