আফগানিস্তান ম‍্যাচে অধিনায়ক রাহুল, নিয়মরক্ষ‍ার ম‍্যাচে নেই রোহিত

এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে টিম ইন্ডিয়া। সেই প্রসঙ্গে রাহুল বলেন, "এই প্রতিযোগিতায় আসার আগে আমাদের মাথায় টি-২০ বিশ্বকাপের কথা ঘুরছিল।

এশিয়া কাপে ( Asia Cup) আজ নিয়মরক্ষার ম‍্যাচে আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে খেলতে নেমেছে ভারতীয় দল (India Team)। আর এই ম‍্যাচে অধিনায়ক হিসাবে মাঠে নামলেন কে এল রাহুল। আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামলেন না রোহিত শর্মা।  টস করতে নামতে দেখা গেল কেএল রাহুলকে। টসে হেরে রাহুল জানালেন, কেন রোহিত আফগানিস্তান ম্যাচে খেলছেন না। রাহুল জানালেন, রোহিত একটা বিরতি নিয়েছে।

রাহুল বলেন,” রোহিত একটা বিরতি নিয়েছে। আসলে এখন দুবাইয়ে প্রচণ্ড গরম। পরের পর ম্যাচ খেলতে হচ্ছে আমাদের। নিজের শারীরিক অবস্থা ঠিক রাখা সহজ ব্যাপার নয়। তাই জন্যেই আজকের ম্যাচে ও বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আরও কয়েক জন আজকের ম্যাচে খেলবে না। রোহিতের পাশাপাশি যুজবেন্দ্র চ‍্যাহাল এবং হার্দিক পান্ডিয়া খেলছেন না। ওদের জায়গায় এসেছে দীপক চাহার, দীনেশ কার্তিক এবং অক্ষর প‍্যাটেল।”

এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে টিম ইন্ডিয়া। সেই প্রসঙ্গে রাহুল বলেন, “এই প্রতিযোগিতায় আসার আগে আমাদের মাথায় টি-২০ বিশ্বকাপের কথা ঘুরছিল। বিশ্বকাপের আগে এ ধরনের প্রতিযোগিতায় খেলতে পারা আমাদের সাহায্য করবে। যে ম্যাচগুলো হেরেছি সেখান থেকে অনেক শিক্ষা নিয়েছি। বিশ্বকাপে কার কী ভূমিকা হবে, সেটা এই প্রতিযোগিতাতেই চূড়ান্ত করে নিতে চাই আমরা।”

আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপের আগে এই দুই দেশের সঙ্গে প্রস্তুতি ম‍্যাচ খেলবে ভারতীয় দল

 

Previous articleঅবশেষে গলল বরফ! লাদাখের গোগরা এলাকা থেকে পিছু হঠার সিদ্ধান্ত ভারত-চিনের
Next articleডিএ ন্যায়সঙ্গত অধিকার মানল রাজ্য, হাই কোর্টের রায় পুনর্বিবেচনার যুক্তি