‘ব্যাটে রান থাকতে থাকতেই অবসর নিয়ে নেওয়া উচিত বিরাটের’, মন্তব্য আফ্রিদির

এর পাশাপাশি বিরাটের পারফরম্যান্সেরও প্রশংসা করেছেন আফ্রিদি। তিনি বলেন," বিরাট যেভাবে খেলছে, নিজের কেরিয়ার যেভাবে সাজিয়েছে, তা অনবদ্য।

দীর্ঘদিন বাদে বড় রান এসেছে বিরাট কোহলির (Virat Kohli) ব‍্যাট থেকে। এশিয়া কাপে (Asia Cup) আফগানিস্তানের বিরুদ্ধে শতরান করেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে ৭১তম শতরান করেছেন। তাঁর খেলা দেখার জন্য মুখিয়ে রয়েছেন সমর্থকরা। এমন একটা সময় হঠাৎ বিরাটের অবসর নিয়ে মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মনে করেন ব্যাটে রান থাকতে থাকতেই অবসর নেওয়া উচিত বিরাটের।

এই নিয়ে আফ্রিদি বলেন,” এমন পরিস্থিতি যেন তৈরি না হয় যে বিরাটকে দল থেকে বাদ দিতে হল। তার থেকে ব্যাটে রান থাকতে থাকতেই অবসর নিয়ে নেওয়া উচিত ওর। খুব কম ক্রিকেটারই এটা করতে পারে। আশা করি বিরাট যখন অবসর নেবে, তখন রাজার মতোই বিদায় নেবে।”

এর পাশাপাশি বিরাটের পারফরম্যান্সেরও প্রশংসা করেছেন আফ্রিদি। তিনি বলেন,” বিরাট যেভাবে খেলছে, নিজের কেরিয়ার যেভাবে সাজিয়েছে, তা অনবদ্য। অনেক কঠিন পরিস্থিতি পার করে এসেছে ও। বিরাট একজন চ‍্যাম্পিয়ন। কিন্তু একটা সময় তো অবসর নিতেই হবে। সেই সময় ও যেন নিজের সেরা ছন্দে থাকে।”

আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপে নতুন জার্সিতে রোহিতরা, বিসিসিআইয়ের নতুন ভিডিওতে তারই ঝলক

 

Previous articleনন্দীগ্রামের মানুষ আর ভুল করবেন না: খড়্গপুরের বৈঠকে তাৎপর্যপূর্ণ মন্তব্য মমতার
Next articleবিসিসিআই-এ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাগ্য কী? জানা যাবে আগামিকাল