Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) কলকাতা লিগে মোহনবাগানের খেলা নিয়ে জট যেন কাটতেই চাইছে না! শনিবার সুপার সিক্সের সূচি নিয়ে বৈঠক ডেকেছিল আইএফএ। সভায় উপস্থিত ছিলেন তিন প্রধানের প্রতিনিধিরা।

২) ভারতীয় দলে আর কোচিং নয়, বললেন রবি শাস্ত্রী। এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন,”ভারতীয় দলের কোচ হিসাবে আমার কাজ শেষ। সাত বছরে যা করার ছিল করেছি। আর পুরনো দায়িত্বে ফিরব না। যদি সুযোগ পাই, তৃণমূল স্তরে কোচিং করাব।

৩) আবারও বিস্ফোরক বাইচুং ভুটিয়া। সর্বভারতীয় ফুটবল সংস্থার  সেক্রেটারি জেনারেল পদে শাজি প্রভাকরণের নিয়োগ প্রক্রিয়া নিয়ে এবার প্রশ্ন তুললেন বাইচুং। বাইচুং-এর অভিযোগ, অন্যায্য ভাবে নিয়োগ করা হয়েছে শাজি প্রভাকরণকে।

৪) টি-২০ ফর্ম‍্যাটে নতুন নিয়ম আনতে চলেছে বিসিসিআই। সূত্রের খবর, আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফির মত টি-২০ টুর্নামেন্টগুলিতে এক নতুন নিয়ম আনতে চলেছে বিসিসিআই। এই নিয়ম হল, ইমপ্যাক্ট প্লেয়ার।

৫) আগামী ১৮ সেপ্টেম্বর, রবিবার যাদবপুর প্রাক্তন ফুটবলারদের সংস্থা ‘জেফা’-র পরিচালনায় সুরজিৎ সেনগুপ্ত স্মারক তুলে দেওয়া হবে পাঁচ প্রাক্তন ফুটবলারের হাতে। তাঁরা হলেন শ্যাম থাপা, প্রদীপ চৌধুরি, তরুণ বসু, ভাস্কর গঙ্গোপাধ্যায় এবং মিহির বসু।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleএখনও আশঙ্কাজনক গ্যাস বেলুন ফেটে আহত কৌতুক শিল্পী আবু হেনা রনি
Next articleফের নিম্নচাপের সম্ভাবনা, ভেস্তে যাবে পুজো?