ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টি-২০ ম‍্যাচের টিকিট ঘিরে ধুন্ধুমার, লাঠিচার্জ পুলিশের

এই ঘটনার বেশ কিছু ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটপ্রেমীদের সঙ্গে পুলিশের এমন আচরণে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

ভারত-অস্ট্রেলিয়া ( India-Australia) তৃতীয় টি-২০ (3rd T-20) ম‍্যাচের টিকিট নিয়ে ধুন্ধুমার পরিস্থিতি। তৃতীয় টি-২০ ম্যাচের টিকিটের লাইনে বিশৃঙ্খলা। এমনকি টিকিট কাটতে যাওয়া দর্শকদের মধ্যে পড়ে যায় হুড়োহুড়ি। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জও করে পুলিশ। ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের শেষ ম্যাচটি হায়দরাবাদের তেলেঙ্গানার রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ২৫ সেপ্টেম্বর হতে চলেছে। আর এই ম্যাচের টিকিটের জন্য একেবারে হাহাকার পড়ে গিয়েছে। সকাল ৫টা থেকে ভক্তরা অপেক্ষা করছিলেন টিকিট কাটার জন্য। কিন্তু সময়ের সঙ্গ সঙ্গে ভিড় সামলানো পুলিশের কাছে চাপের হয়ে ওঠে। সূত্রের খবর, ভিড় নিয়ন্ত্রণহীন হয়ে পড়লে, পুলিশ লাঠিচার্জ করতে বাধ্য হয়। জানা গিয়েছে, এই লাঠিচার্জে আহত হয়েছেন ৪ জন। এই ঘটনার ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে নেট পাড়ায় আলোড়ন পড়ে গিয়েছে।

জানা যাচ্ছে, হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন সকাল ১০টা থেকে জিমখানা মাঠে অফলাইনে টিকিট বিক্রির কথা ঘোষণা করে। সকাল থেকে ত্রিশ হাজারেরও বেশি ক্রিকেট সমর্থক টিকিট কাটার জন‍্য ভিড় জমায়। অতিরিক্ত পুলিশ কমিশনার (আইন শৃঙ্খলা) ডি এস চৌহানের মতে, টিকিট কাটার জন্য কাউন্টারে আলাদা করে এইচসিএ কোনও যথাযথ ব্যবস্থা নেয়নি। যার ফলস্বরূপ সেখানে মানুষের উন্মত্ত ভিড় জমে। শুরু হয়ে যায় ধাক্কাধাক্কি এবং তুমুল বিশৃঙ্খলা। পরিস্থিতি উত্তেজনাপূর্ণ হয়ে গিয়ে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। অতিরিক্ত পুলিশ বাহিনী দ্রুত ঘটনাস্থলে যায় এবং অশান্ত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে বলে খবর। যার ফলে অনেক ভক্ত আহত হয়।

এই নিয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার (আইন শৃঙ্খলা) ডি এস চৌহান বলেন, “বিশৃঙ্খলার ফলে পদপিষ্ট হওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়। সংঘর্ষে এক নারীসহ কয়েক জন অজ্ঞান হয়ে পড়েন। আমরা অবিলম্বে তাদের নিকটবর্তী একটি কর্পোরেট হাসপাতালে নিয়ে যাই। তবে তাঁরা এখন বিপদমুক্ত।”

এই ঘটনার বেশ কিছু ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটপ্রেমীদের সঙ্গে পুলিশের এমন আচরণে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন:একম‍্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে, ম‍্যাচ জিতে উচ্ছসিত হরমনপ্রীত

 

Previous articleদেশের সাম্প্রদায়িক পরিস্থিতি উদ্বেগজনক! ইমামদের সঙ্গে বৈঠক মোহন ভাগবতের
Next articleউৎসবের বাংলাকে অশান্ত করতে ফের পথে বামেরা, রণক্ষেত্র রায়গঞ্জের কর্ণজোড়া