রাইফেল ও গুলি সহ নিখোঁজ বিএসএফ জওয়ান, অবশেষে পুলিশের জালে উত্তরপ্রদেশের যুবক

বিএসএফের মালদহ সেক্টরের ১৫৯ নম্বর ব্যাটালিয়নে কর্মরত অখিলেশ। বিএসএফের ওই ব্যাটেলিয়নটি মালদহের হবিবপুর এবং বামনগোলা এলাকার সীমান্তে পাহারারত।

আগ্নেয়াস্ত্র (Fire Arm) এবং প্রচুর গুলি-সহ চম্পট দিয়েছিল এক বিএসএফ জওয়ান (BSF Jawan)। জওয়ানের খোঁজে শুরু হয়েছিল তল্লাশি। ঘটনাকে কেন্দ্র করে মালদহে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মালদহের হবিবপুর থানায় বিএসএফের তরফে ইতিমধ্যে বিষয়টি জানানো হয়। পরে তল্লাশি অভিযানে নেমে অভিযুক্ত জওয়ানের খোঁজ পেল পুলিশ। জওয়ানের নাম অখিলেশ কুমার (Akhilesh Kumar)। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। বিএসএফের মালদহ সেক্টরের ১৫৯ নম্বর ব্যাটালিয়নে কর্মরত অখিলেশ। বিএসএফের ওই ব্যাটেলিয়নটি মালদহের হবিবপুর এবং বামনগোলা এলাকার সীমান্তে পাহারারত।

পুলিশ সূত্রে খবর, সীমান্তে কর্তব্যরত ছিলেন অখিলেশ। শনিবার তাঁর বিএসএফ ক্যাম্পে রিপোর্ট করার কথা ছিল। কিন্তু অখিলেশের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর শনিবার সন্ধ্যায় বিএসএফের তরফে পুরো বিষয়টি হবিবপুর থানায় জানানো হয়। তবে জওয়ানের খোঁজ পাওয়ার পর বিএসএফের এক আধিকারিক জানিয়েছেন, ওনার মানসিক সমস্যা রয়েছে। আর সেকারণেই এমন সিদ্ধান্ত নিয়েছে ওই জওয়ান।

মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব (Pradip Kumar Yadav) বলেন, নিখোঁজ জওয়ানকে আমরা উদ্ধার করেছি। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতিমধ্যে অখিলেশের কানপুরের বাড়িতেও তল্লাশি চালানো হয়েছে। পুলিশ সূত্রে খবর জওয়ান নিখোঁজ হওয়ার সময় তাঁর কাছে ছিল ইনসাস রাইফেল, দু’টি ম্যাগাজিন এবং প্রচুর গুলি।

Previous articleমহালয়ার দিন থেমে গেল তৃণমুল কাউন্সিলরের জীবন, শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর
Next articleবিদেশে চাকরির টোপ দিয়ে অপহরণ করে মুক্তিপণ, কলকাতা থেকে গ্রেফতার ৩