Debolina Dutta: পুরনো স্মৃতি নয়, পুজোয় নতুন স্মৃতি তৈরি করবেন অভিনেত্রী

প্রতিবছর পূজোতে তাঁরা ঘুরতে যেতেন। এবারও তাই হবে, তবে এই বছর প্ল্যানিং করেছেন অভিনেত্রী নিজেই। তিনি স্বীকার করছেন ভালোবাসা কখনোই চিরতরে মরে যায় না।

পুজো মানেই নস্টালজিয়া আর প্রেমের জোয়ারে গা ভাসানো। কিন্তু অভিনেত্রীর জীবনে এবছরের পুজোটা একটু আলাদা। আইনি বিচ্ছেদ না হলেও তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) এখন আর দেবলীনার (Debolina Dutta) জীবনে নেই। দর্শকের দারুন প্রিয় এই অনস্ক্রিন -অফস্ক্রিন জুটি নিজেদের বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের (Bibriti Chatterjee) সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই নাকি তথাগতর সঙ্গে বিচ্ছেদ হয়েছে দেবলীনার, টলিউডের (Tollywood) কান পাতলে এ কথাই শোনা যাচ্ছে। এই বছর কি তাহলে একাকিত্বেই কাটবে দেবলীনার পুজো? অভিনেত্রী বলছেন, পুরনো স্মৃতিকে নস্টালজিয়ায় পরিণত করে নতুন স্মৃতি তৈরি করতে চান তিনি।

দেবলীনা দত্ত (Debolina Dutta) দর্শকের বেশ পছন্দের অভিনেত্রী। বাঙালির ড্রয়িংরুমে তার অবাধ বিচরণ। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়। ২০২২ এর পুজোতে দেবলীনাকে সব থেকে বেশি যে প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তা হল তথাগত মুখোপাধ্যায় ছাড়া পুজো কেমন কাটবে? দেবলীনার কথায়, তাঁর বয়স যখন মাত্র ৯, তখন তিনি তাঁর বাবাকে হারান। সেই তখন থেকেই জীবনে নানান কঠিন অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। বহু সমস্যার মুুখোমুখি হতে হয়েছে। তবে নিজের পছন্দেই তিনি বহু কিছু বেছে নিয়েছেন, আবার অনেক কিছুই বাদ দিয়েছেন। নিজের বিয়ের দিন যখন বর আসেনি, কনের বেশে একা বসে ছিলেন তখন তথাগত বন্ধু হিসেবে পাশে ছিলেন, জানিয়েছেন দেবলীনা। তিনি বলছেন জীবনে তখন দুটো অপশন ছিল। হয় দুঃখ নিয়ে বেঁচে থাকা নয় নতুন করে এগিয়ে চলা। তথাগত তাঁর খুব ভালো বন্ধু, এখনো কৃতজ্ঞতা প্রকাশ করেন অভিনেত্রী। প্রতিবছর পূজোতে তাঁরা ঘুরতে যেতেন। এবারও তাই হবে, তবে এই বছর প্ল্যানিং করেছেন অভিনেত্রী নিজেই। তিনি স্বীকার করছেন ভালোবাসা কখনোই চিরতরে মরে যায় না। তবে ভালোবাসার প্রকাশ বিভিন্নভাবে হয়। এই পুজোতে নতুন করে জীবনের গল্প তৈরি করতে চান দেবলীনা দত্ত।

Previous articleপরিবহনমন্ত্রীর আশ্বাসের পরও আন্দোলন জারি SBSTC-র অস্থায়ী বাসকর্মীদের, নাকাল যাত্রীরা
Next articleমাদ্রাসা শিক্ষক নিয়োগ: চাকরিপ্রার্থীদের সঙ্গে ফোনে কথা মন্ত্রী গোলাম রব্বানির, পুজোর পরই বৈঠক