গেম প্রতারণা মামলার তদন্তে সল্টলেকে তল্লাশি পুলিশের, উদ্ধার অসংখ্য সিমকার্ড ও হার্ডডিস্ক

মোবাইল গেম প্রতারণা মামলার তদন্তে এবার সল্টলেক সেক্টর ফাইভের একটি অফিসে গিয়েও তল্লাশি চালাল কলকাতা পুলিশ। বুধবার গভীর রাতে পর্যন্ত তল্লাশি চালিয়ে সেক্টর ফাইভের গোদরেজ ওয়াটার সাইড বিল্ডিং থেকে উদ্ধার হয় অসংখ্য সিমকার্ড এবং হার্ডডিস্ক। সেগুলোকে বাজেয়াপ্ত করা হয়েছে বলে দাবি পুলিশের।

আরও পড়ুন:গার্ডেনরিচকাণ্ডে নয়া মোড়, ২৭ কোটির বিটকয়েন বাজেয়াপ্ত করল ইডি

পুলিশ সূত্রের খবর, গার্ডেনরিচকাণ্ডে ধৃত ব্যবসায়ী আমির খানের সঙ্গে আরও বেশ কয়েকজন জড়িত। এরপরই বুধবার রাতে হঠাৎ করেই গোদরেজ ওয়াটার সাইড বিল্ডিংয়ের ওই অফিসে হানা দেয় কলকাতা পুলিশ। উদ্ধার হয় প্রচুর পরিমাণ হার্ড ডিস্ক, সিমকার্ড। জানা গেছে, সবকটি সিমকার্ডই ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করা রয়েছে। সেসবই বাজেয়াপ্ত করা হয়। যদিও এই ঘটনায় এখনও অবধি কাউকেই গ্রেফতার করা হয়নি।


প্রসঙ্গত, গার্ডেনরিচে আমির খানের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় বিগত কয়েক সপ্তাহ ধরেই জোর চর্চা চলছে শহরে। ই নাগেটস নামে একটি মোবাইল গেমিং অ্যাপ দিয়েই ওই ব্যাক্তি প্রতারণা চক্রের ফাঁদ পেতে ছিল বলে পুলিশ সূত্রে খবর। ইতিমধ্যেই তাঁর বাড়ি থেকে কয়েক কোটি টাকা উদ্ধার হয়েছে। এর দিনকয়েক বাদেই গাজিয়াবাদ থেকে ধরা পড়ে আমির । শুরু হয় টানা জেরা। তাতেই উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। গত মঙ্গলবার সন্ধেবেলায় ক্রিপ্টোকারেন্সিতে টাকা লেনদেন হতো বলে জানতে পারে কলকাতা পুলিশ। আর এবার তাতে নাম জড়াল আরও অন্যান্য ব্যবসায়ীদেরও।যার জেরে বুধবার শুরু হয়েছে তল্লাশি।

Previous articleবোলারদের দাপট, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাট জয় ভারতের
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ