লড়াইয়ে নেই, আদালতে বিজেপি: অভিষেকের মন্তব্য নিয়ে মামলা দায়ের সুকান্তর

সুকান্ত মজুমদার, “এফআইআর করতে গিয়েছিলাম। কিন্তু হয়নি। তাই আদালতে এলাম। মামলা দায়ের করা হয়েছে।” 

রাস্তায় নেমে লড়াইয়ে নেই বিজেপি (BJP)। স্যোশাল মিডিয়া আর আদালতে লড়াইয়ে ব্যস্ত গেরুয়া শিবির। তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) মন্তব্যের বিরোধিতায় আদালতের দ্বারস্থ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Mujumder)।

বাংলায় তাদের দিকে জনসমর্থন নেই- এটা ২১-এর নির্বাচনের পরেই বুঝেছিল বিজেপি। তারপরেই মাঠে নেমে লড়াইয়ের চেষ্টা ছেড়ে আদালত ও স্যোশাল মিডিয়াতে গলা ফাটাচ্ছে পদ্মশিবিরি। বিজেপির নবান্ন (Nabanna) অভিযানে জখম হয়েছিলেন কলকাতার পুলিশ ACP দেবজিৎ চট্টোপাধ্যায়। এসএসকেএম হাসপাতালে দেবজিৎকে দেখতে গিয়ে পুলিশের সহ্যশক্তি এবং ধৈর্য্যের প্রশংসা করে তৃণমূল সাংসদ। বলেন, “দেবজিতবাবুকে বলে এলাম, আপনার সংবেদনশীলতাকে স্যালুট জানাই। আপনার জায়গায় আমি থাকলে মাথায় গুলি করতাম।” এই মন্তব্য নিয়ে জলঘোলা শুরু করে বিজেপি। এফআইআর করার চেষ্টা করেছিলেন বিজেপি নেতারা, কিন্তু এফআইআর দায়ের না হওয়ায়, এবার মামলা করা হয়েছে। সুকান্ত মজুমদার, “এফআইআর করতে গিয়েছিলাম। কিন্তু হয়নি। তাই আদালতে এলাম। মামলা দায়ের করা হয়েছে।”

আরও পড়ুন- এবার বিচারপতি বিশ্বজিৎ বসুর মন্তব্য, ‘ভয়ঙ্কর পরিসংখ্যান, দুর্নীতিবাজদের ফল ভুগতে হবে’!

বিজেপির এই পদক্ষেপের নিয়ে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তিনি বলেন, ”উত্তরপ্রদেশ-ত্রিপুরার মতো রাজ্যে পুলিশ এনকাউন্টার করে। আমাদের রাজ্যে পুলিশ অনেক সহনশীল। তাদের প্রশংসা করতে গিয়েই অভিষেক ওই কথা বলেছেন। যা নিয়ে বিতর্ক তৈরি করতে চাইছে বিজেপি।”

 

Previous articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next article“বিমানবন্দরে মেনকা গম্ভীরকে আটকানো ঠিক হয়নি”, আদালতে ভুল স্বীকার ইডির