‘চাকদহ এক্সপ্রেস’-এর হাত ধরে জমজমাট উদ্বোধন গিরীশ পার্ক ‘তরুণ সঙ্ঘের’

আজ ষষ্ঠী। দেবীর বোধন। সপরিবারে এসেছেন উমা। উৎসবমুখর বাংলা। আর শুভ মহাষষ্ঠীতেই শুভ উদ্বোধন হয়ে গেল গিরীশ পার্ক তরুণ সঙ্ঘ ক্লাবের পুজো। ফিতে কেটে ও প্রদীপ জ্বালিয়ে পুজোর উদ্বোধন করেন বাংলার গর্ব তথা ‘চাকদহ এক্সপ্রেস’ ঝুলন গোস্বামী (Jhulan goswami)। উপস্থিত ছিলেন সংবাদ প্রতিদিনের কর্ণধার ও গিরীশ পার্ক তরুণ সঙ্ঘের পুজোর সম্পাদক সৃঞ্জয় বোস (Srinjoy Bose) সহ আরও অনেক ব্যক্তিবর্গ।

পুজো উদ্বোধন করে ঝুলন গোস্বামী বলেন, আমরা অনেক কঠিন লড়াই করে করোনা কাটিয়ে ফিরে এসেছি। সবাইকে সাবধানে থাকতে হবে। পাশাপাশি সৃঞ্জয় বোসের প্রশংসা করতে গিয়ে তিনি বলেন, মোহনবাগান হোক বা তার বাইরেও, সব প্লেয়ারদের পাশে দাঁড়িয়েছেন সৃঞ্জয়দা। সৃঞ্জয়দার মতো মানুষ খুব কমই আছেন। সবসময় উনি প্লেয়ারদের সাপোর্ট করেছেন, পাশে দাঁড়িয়েছেন। উদ্বোধনের পর সকলের অনুরোধে ঢাকও বাজান ঝুলন।

এদিনের পুজো উদ্বোধনে এসে সৃঞ্জয় বসু বলেন, মায়ের কাছে প্রার্থনা করি যেন সবাই ভালো থাকে। গতবছর কোভিড, এইবছর ডেঙ্গি, এগুলো আসতেই থাকবে। কিন্তু আমাদের এগুলোর বিরুদ্ধে লড়াই করে সাবধানে থাকতে হবে। ঝুলন গোস্বামীর প্রশংসা করেন সৃঞ্জয়। তিনি বলেন, মাঠটা একটা অক্সিজেনের জায়গা। যারা মাঠের লোক তারা মনের দিক থেকে পরিস্কার হয়। তারা অন্যের উপকারে আসে। খেলাধুলো-মাঠ আমাদের জীবনের একটা অঙ্গ। সবাইকে মাঠে যাওয়া উচিৎ। এককথায় মহাষষ্ঠীতে জমজমাট গিরীশ পার্ক তরুণ সঙ্ঘের পুজো।


Previous articleজয় দিয়ে এশিয়া কাপের অভিযান শুরু করল হরমনপ্রীতরা
Next articleভয়াবহ দুর্ঘটনা, কানপুরে পুকুরে ট্র্যাক্টর উল্টে মৃ*ত ২৫ তীর্থযাত্রী