শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতা শ্যামল আদকের অফিস সিল করল পুলিশ

শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতা তথা হলদিয়ার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের অফিসে চলল তল্লাশি। তাঁর অফিসও সিল করে দেওয়া হয়।

কাঁথির পাশাপাশি শিল্প শহর হলদিয়াতেও দুর্নীতির অভিযোগে প্রাক্তন চেয়ারম্যানের বিরুদ্ধে তল্লাশি অভিযান ‌চালানো হল।শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতা তথা হলদিয়ার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের অফিসে চলল তল্লাশি। তাঁর অফিসও সিল করে দেওয়া হয়।

দিনভর তদন্ত চালাল পুলিশ। কাঁথি পুরসভার দুর্নীতির তদন্তের পাশাপাশি হলদিয়া পুরসভাতেও দিনভর প্রাক্তন চেয়ারম্যান শ্যামলকুমার আদকের সময়কার নথি খতিয়ে দেখল পুলিশ। শ্যামলের বিরুদ্ধে টেন্ডার দুর্নীতির অভিযোগ রয়েছে।
২০২১ সালের অগাস্টে টেন্ডার দুর্নীতি নিয়ে হলদিয়ার ভবানীপুর থানায় শ্যামল আদকের বিরুদ্ধে এফআইআর করে তৎকালীন পুরবোর্ড। সেই মামলায় ফের নতুন করে এদিন তদন্ত শুরু হয়েছে বলে জানা গিয়েছে।
কয়েক দিন আগেই শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বিজেপি নেতা হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্য়ামল আদকের বিরুদ্ধে টেন্ডার দুর্নীতি নিয়ে থানায় অভিযোগ দায়ের হয়।
অভিযোগ, চেয়ারম্যান থাকাকালীন নিজের আত্মীয়ের সংস্থাকে টেন্ডার পাইয়ে দিয়েছিলেন শ্যামল। এই অভিযোগের ভিত্তিতে শ্যামলের বিরুদ্ধে একাধিক থানায় এফআইআর দায়ের হয়। তার ভিত্তিতেই চলে তল্লাশি।
তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি সৌমেন মহাপাত্র বলেন, আইন আইনের পথে চলবে। কেউ তো কাউকে মিথ্যা মামলায় জড়াতে পারে না।

Previous articleসায়গলকে দিল্লি নিয়ে যেতে ‘গলদঘর্ম’ ইডি, সোমবার হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সম্ভাবনা
Next articleলাইট অ্যান্ড সাউন্ডে কলকাতার ইতিহাস! সন্ধ্যার পর নতুন রূপে সেজে উঠবে হাওড়া ব্রিজ