অনুব্রতর বিরুদ্ধে CBI চার্জশিটে সাক্ষী হিসেবে শতাব্দীর নাম! জোরদার চর্চা রাজনৈতিক মহলে

শতাব্দীর বয়ান রেকর্ড করার পরই তাঁর নাম চার্জশিটে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। ৯৫ জন সাক্ষীর তালিকায় ৪৬ নম্বর নাম রয়েছে শতাব্দী রায়ের

গরু পাচার মামলায় অনুব্রত মন্ডলের নামে চার্জশিট দিয়েছে সিবিআই। সেই চার্জশিটকে কেন্দ্র করে শুরু হয়েছে জোরচর্চা। জানা গিয়েছে, সেই চার্জশিটে নাম রয়েছে বীরভূমের সাংসদ শতাব্দী রায়ের। চার্জশিটে শতাব্দীর নাম রয়েছে সাক্ষী হিসেবে। সাপ্লিমেন্টারি চার্জশিটে মোট ৯৫ জনের নাম রয়েছে সাক্ষী হিসেবে। সেখানে শতাব্দী নাম থাকাকে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে সংশ্লিষ্ট মহল।

সিবিআই সূত্রে খবর, গরুপাচার কান্ডের চার্জশিটে একটি জায়গায় উঠে এসেছে শতাব্দী রায়ের নাম। তদন্ত চলাকালীন বিভিন্ন সময়ে ব্যাংকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারিরা এবং সেই সময় একটি ব্যাংকে আগুনও লেগে যায়। এই ঘটনা চলাকালীন ১৬০ নম্বর ধারায় প্রথমে শতাব্দী রায়কে ডাকা হয় এবং এরপরে ১৬১ ধারায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং তাঁর বয়ান রেকর্ড করা হয়।

শতাব্দীর বয়ান রেকর্ড করার পরই তাঁর নাম চার্জশিটে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। ৯৫ জন সাক্ষীর তালিকায় ৪৬ নম্বর নাম রয়েছে শতাব্দী রায়ের। এই গরুপাচারকান্ডে মলয় পিট, বিভিন্ন ব্যাংকের ম্যানেজার এবং সহকারি ম্যানেজার সহ বহু কর্মী যারা সিজার লিস্টে সই করেছেন তাঁদের নামও সাক্ষী হিসেবে রয়েছে সিবিআই চার্জশিটে।

 

Previous articleমুলায়ম সিং যাদবের প্রয়াণ ‘অপূরণীয় ক্ষতি’, টুইটে শোকপ্রকাশ মমতার
Next articleত্রিকোণ প্রেমের জের! বন্ধুকে মেরে রক্তমাখা ছুরি হাতে থানায় আত্মসমর্পণ যুবকের