স্বামীর প্রাক্তন প্রেমিকাকে দাম্পত্যে ঠাঁই! বরের বিয়ে দিলেন বউ নিজেই

কল্যাণ সোশ্যাল মিডিয়ায় (Social media) খুবই জনপ্রিয়৷ ভিডিও বানানোর কাজেই জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। নিত্যাশ্রী নামের এক মহিলার সঙ্গে সেই সূত্রেই আলাপ এবং প্রেমের সম্পর্ক (Love affair)।

গল্প বা সিনেমায় নয়, বাস্তবেই প্রাক্তন (Ex lover)আর বর্তমানকে নিয়ে সুখের সংসার ‘ভাগ্যবান’ পুরুষের(Lucky Man)। সত্যি ঘটনার পাত্র-পাত্রীরা হলেন কল্যাণ (Kalyan), বিমলা (Bimala) ও নিত্যাশ্রী (Nityashree)। কল্যাণ সোশ্যাল মিডিয়ায় (Social media) খুবই জনপ্রিয়৷ ভিডিও বানানোর কাজেই জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। নিত্যাশ্রী নামের এক মহিলার সঙ্গে সেই সূত্রেই আলাপ এবং প্রেমের সম্পর্ক (Love affair)। পরে অবশ্য সেই প্রেম ভেঙে যায়। দুজনের দুটি পথ তখনকার মত আলাদা আলাদা গন্তব্যে রওনা দেয়।

এই প্রেম ভাঙার কিছুদিন পরে কল্যাণের আলাপ হয় কাডাপ্পার বাসিন্দা বিমলার (Bimala) সঙ্গে । তাঁরা দুজনে মিলে ভিডিও করতে শুরু করেন৷ দুজনের বন্ধুত্ব হয় এবং একে অন্যের প্রেমে পড়েন তাঁরা। একসঙ্গে কাজ করতে করতে দাম্পত্যে জুটি গড়ার ভাবনাও মাথায় আসে তারপরই বিয়ে। বছর দুই এভাবে কাটার পর, চিত্রনাট্যে প্রবেশ করেন প্রাক্তন প্রেমিকা। কথা বলে প্রথম প্রেম ভোলা মুশকিল। নিত্যাশ্রী যোগাযোগ করেন কল্যাণের সঙ্গে। প্রেমের অনুভূতি তখনও মরে যায়নি। আচমকাই কল্যাণ এবং নিত্যা মিলে বিমলার সামনে বিয়ের প্রস্তাব রাখেন৷ এরপর বিমলা অনেক ভাবনা চিন্তা করে অনুমতি দেন। মন্দিরে বিধি মেনেই দুজনের বিয়ে হয়৷ তিনজন মিলে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা মুহূর্তে ভাইরাল হয়ে গেছে৷ এরপরেই অনেকে কল্যাণকে ‘ভাগ্যবান পুরুষ’ বলে তকমা দিয়েছেন। এভাবে নিজের বিবাহিত স্বামীর জীবনে প্রাক্তন প্রেমিকার নাম পুনরায় জুড়ে দেওয়ার ঘটনা কার্যত বিরল বটে!

Previous articleধ*র্ষণ নয়, শারীরিক নিগ্রহ: জাঙ্গিপাড়ার নাবালিকার রহস্যমৃ*ত্যুতে মিলল ময়নাতদন্তের রিপোর্ট