টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি শুরু ভারতের, ব্রিসবেন পৌঁছাল দল

টি-২০ বিশ্বকাপের ম‍্যাচে নামার আগে আরও দুটি প্রস্তুতি ম‍্যাচ খেলবে রোহিত শর্মারা।

২৩ অক্টোবর টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল। প্রথম ম‍্যাচে ভারতের মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। তারই প্রস্তুতি শুরু করে টিম ইন্ডিয়া। পার্থে দুটো প্রস্তুতি ম‍্যাচ খেলে শনিবার ব্রিসবেন পৌঁছে গেল বিরাট কোহলি, সূর্যকুমার যাদবরা। সেই ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল বিসিসিআই। অধিনায়ক রোহিত শর্মা আগেই ব্রিসবেন পৌঁছে গিয়েছিলেন সাংবাদিক বৈঠকে যোগ দিতে। এবার পৌঁছে গেল পুরো দল।

এদিন বিসিসিআই টুইটারে একটি ভিডিও পোস্ট করে, সেখানে দেখা যায় ভারতীয় দলের ক্রিকেটাররা ব্রিসবেন বিমানবন্দরে পৌঁছে গিয়েছেন। সেখানে হাল্কা মেজাজে দেখা যাচ্ছে বিরাট কোহলিদের। সমর্থকদের আবদার মেটাতেও দেখা যায় ক্রিকেটারদের।

টি-২০ বিশ্বকাপের ম‍্যাচে নামার আগে আরও দুটি প্রস্তুতি ম‍্যাচ খেলবে রোহিত শর্মারা। এই দুটো দল হল অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড। ম‍্যাচ গুলি হবে সোমবার এবং বুধবার। ব্রিসবেনে হবে সেই দুটো ম্যাচ।

টি-২০ বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর। টি-২০ বিশ্বকাপে পাকিস্তান ছাড়াও ভারতের গ্রুপে রয়েছে দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশ। এ ছাড়া আরও একটি দল যোগ্যতা অর্জন পর্ব থেকে উঠে আসবে।

আরও পড়ুন:কলকাতা লিগে এরিয়ানের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল

 

Previous articleমানুষের ভালবাসা তৃণমূলের প্রতি: কাঁথি-সহ ৩ জায়গায় দলের বিজয়া সম্মিলনীতে জনজোয়ার
Next articleরিলকে হার মানালেন দম্পতি! নেতা-মন্ত্রীদের ‘হানি ট্র্যাপে’ ফেলে কোটি কোটি টাকা আত্মসাৎ অর্চনা-জগবন্ধুর