পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশ নিয়ে কী বললেন রোহিত শর্মা?

ব্রিসবেনে শনিবার ১৬টি দলের অধিনায়কদের নিয়ে হয়ে গেল সাংবাদিক বৈঠক।

হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরই টি-২০ বিশ্বকাপের হাইভোল্টেজ ম‍্যাচ। ২৩ অক্টোবরের সেই ম‍্যাচে ভারতের মুখোমুখি পাকিস্তান। ইতিমধ্যেই এই ম‍্যাচ ঘিরে উত্তেজনার পারদ চরছে। এমনকি কী হবে এই ম‍্যাচে ভারতের প্রথম একাদশ? তা নিয়ে চলছে সমর্থকদের মধ‍্যে নানা জল্পনা। তবে ভারতের প্রথম একদশ নাকি তৈরি। শনিবার সাংবাদিক সম্মেলনে এসে এমনটাই জানলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

আগামিকাল থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। রবিবার, ১৬ই অক্টোবর থেকে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব শুরু হচ্ছে। সুপার ৪ রাউন্ড শুরু হবে ২২ তারিখ থেকে। তার আগে ব্রিসবেনে শনিবার ১৬টি দলের অধিনায়কদের নিয়ে হয়ে গেল সাংবাদিক বৈঠক। সেই সাংবাদিক সম্মেলনে এসে রোহিত বলেন, “আমি শেষ মুহূর্তে সিদ্ধান্ত নিতে পছন্দ করি না। তাই ছেলেদের আগে থেকেই সিদ্ধান্তের ব্যাপারে জানিয়ে দিই, যাতে ওরা প্রস্তুত হয়ে নামতে পারে। পাকিস্তান ম্যাচের প্রথম একাদশ ভেবে ফেলেছি। যারা খেলবে তাদের জানিয়েও দেওয়া হয়েছে। শেষ মুহূর্তের জন্য কিছু ফেলে রাখতে চাইছি না।”

এর পাশাপাশি রোহিত আরও বলেন,” ভারত-পাকিস্তান ম্যাচের গুরুত্ব কতটা, সেটা আমরা ভালই জানি। তবে সব সময় এই নিয়ে কথা বলি না। এশিয়া কাপের সময়েও অন্য কথা বলে নিজেদের ব্যস্ত রেখেছিলাম। আধুনিক ক্রিকেটে সব দলই ভয়ডরহীন হয়ে গিয়েছে। আমাদের সেই মানসিকতার সঙ্গে মানিয়ে নিতে হবে। আগে টি-২০ ম‍্যাচে ১৪০ রান তুললেই জেতা যেত। কিন্তু এখন ১৪-১৫ ওভারেই সেই রান উঠে যায়। এখন খেলা অন‍্যরকম।”

আরও পড়ুন:এশিয়া কাপ চ‍্যাম্পিয়ন ভারত

Previous articleমিলল না মুক্তি! জিএন সাইবাবার মুক্তির আবেদন খারিজ সুপ্রিম কোর্টে
Next articleপ্রাক্তন প্রধান বিচারপতিকে গুলি করে খু*ন পাকিস্তানে