মরশুমের প্রথম জয় ইস্টবেঙ্গলের, নর্থইস্টকে ৩-১ গোলে হারাল লাল-হলুদ ব্রিগেড

যার ফলে ম‍্যাচের ৫২ মিনিটে লাল-হলুদকে ২-০ এগিয়ে দেন কিরিয়াকু। সুহের ভিপির বাড়িয়ে দেওয়া বল প্রায় পচিশ গজ দূর থেকে অসাধারণ শটে দিনের সেরা গোল ম্যাচের সেরা কিরিয়াকুর।

মরশুমের প্রথম জয় পেল ইস্টবেঙ্গল এফসি। বৃহস্পতিবার আইএসএল-এ নর্থইস্ট ইউনাইটেডকে হারাল ৩-১ গোলে। লাল-হলুদের হয়ে গোল গুলি করেন ক্লেটন সিলভা, কিরিয়াকু এবং ডোহার্টির। নর্থইস্ট ইউনাইটেডের গোল ডার্বিশায়ারের।

পাহাড়ে জ্বলল লাল-হলুদ মশাল। চলতি আইএসএলে প্রথম দুই ম্যাচে পরাজয়ের পরে তিন নম্বর ম্যাচে ঘুরে দাড়ালো স্টিফেন কনস্ট‍্যান্টাইনের দল। ম্যাচের ফল ৩-১। ম‍্যাচে এদিন প্রথম থেকেই আক্রমণে ঝাঁপায় ইস্টবেঙ্গল। এগারো মিনিটে জেরির বাড়ানো পাস থেকে নওরেম মহেশ সিং বলটি বাড়িয়ে দেন ক্লেটন সিলভাকে। আর তা থেকে জালে বল জড়াতে এতটুকুও ভুল করেননি তিনি। এরপর একের পর এক আক্রমণ চালায় ইস্টবেঙ্গল। কিন্তু গোলের ব‍্যবধান বাড়াতে পারেনি দল। যার প্রথমার্ধে খেলার ফলাফল থাকে ১-০।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় ইস্টবেঙ্গল। যার ফলে ম‍্যাচের ৫২ মিনিটে লাল-হলুদকে ২-০ এগিয়ে দেন কিরিয়াকু। সুহের ভিপির বাড়িয়ে দেওয়া বল প্রায় পচিশ গজ দূর থেকে অসাধারণ শটে দিনের সেরা গোল ম্যাচের সেরা কিরিয়াকুর। এরপর ম‍্যাচের ৮৪ মিনিটে লাল-হলুদের হয়ে তৃতীয় গোলটি করেন ডোহার্টি। ম‍্যাচের ৯২ মিনিটে কর্ণার থেকে নর্থইস্টের হয়ে একমাত্র গোলটি করেন ডার্বিশায়ার।

কলকাতা ছাড়ার আগে স্টিফেন কনস্ট্যান্টাইন আক্রমনাত্মক ফুটবল খেলার কথা বলেছিলেন।  নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে তার দল আক্রমনাত্মক ফুটবল খেললই না রক্ষনের সঙ্গে বোঝাপড়া বজায় রাখল।

আরও পড়ুন:বিশ্বকাপ দেখতে কেরাল থেকে গাড়ি চালিয়ে কাতার যাচ্ছেন নাজি নৌশি

 

 

Previous articleবিশ্বকাপ দেখতে কেরাল থেকে গাড়ি চালিয়ে কাতার যাচ্ছেন নাজি নৌশি
Next articleJob Seekers Agitation: আদালতের নির্দেশ অমান্য করে অনশনে অনড় চাকরিপ্রার্থীরা