জয় শাহ-র মন্তব্যে এবার মুখ খুললেন আক্রাম

জয় শাহ-এর মন্তব্যে খুশি নন তিনি, তা জানাতে ভুললেন না আক্রাম।

গত মঙ্গলবারই বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে দিয়েছেন আগামি বছর এশিয়া কাপ খেলতে পাকিস্তান যাবে না ভারতীয় দল। আর তারপর থেকেই এই মন্তব্যে পাকিস্তানের একের পর এক ক্রিকেটার তাঁকে আক্রমণ করে চলেছেন। এবার বাদ গেলেন না পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আক্রামও। জয় শাহ-এর মন্তব্যে খুশি নন তিনি, তা জানাতে ভুললেন না আক্রাম।

এদিন এক সাক্ষাৎকারে আক্রাম বলেন,” ভারতীয় ক্রিকেট বোর্ড খুব বড় কথা বলে দিল। ভারত কখনও বলে দিতে পারে না পাকিস্তান কীভাবে ক্রিকেট খেলবে। ১০-১৫ বছর পর পাকিস্তানের মাটিতে ক্রিকেট খেলা শুরু হয়েছে। আমি একজন প্রাক্তন ক্রিকেটার। রাজনীতিতে কী হচ্ছে আমি জানি না। কিন্তু যোগাযোগ থাকাটা প্রয়োজন। আপনার যদি কিছু বলারই ছিল জয় শাহ, তা হলে আমাদের পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে পারতেন। এশিয়ান কাউন্সিলের বৈঠক ডাকতে পারতেন। আপনি নিজের ভাবনার কথা জানাতেন। তা নিয়ে আলোচনা হত।”

শুধু আক্রাম নন, পাকিস্তানের আরও এক প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদিও ভারতকে আক্রমণ করেছিলেন। তিনি টুইট করে লিখে ছিলেন, “গত এক বছরে দুটো দলের মধ্যে কী অসাধারণ বন্ধুত্ব দেখা গিয়েছে। মনে হয়েছে ক্রিকেটারদের মধ্যে সব ঠিকঠাকই রয়েছে। তা হলে টি-২০ বিশ্বকাপের মতো একটা গুরুত্বপূর্ণ ম্যাচের আগে কেন বিসিসিআইয়ের সচিব এ ধরনের কথা বললেন? ভারতের ক্রিকেট প্রশাসনে কতটা অনভিজ্ঞতা রয়েছে, সেটা এর থেকেই বোঝা যাচ্ছে।”

আরও পড়ুন:নর্থইস্টের বিরুদ্ধে ম‍্যাচ জিতে ডার্বি নিয়ে ভাবনা শুরু লাল-হলুদ কোচের

 

Previous articleমীনাক্ষির নেতৃত্বে করুণাময়ীতে বাম ছাত্র-যুব সংগঠনের বিক্ষোভ ঘিরে ধুন্ধুমার
Next articleদুর্ঘটনার কবলে উত্তরবঙ্গের আইজি,গুরুতর আহত দেবেন্দ্রপ্রকাশ সিং, ভর্তি হাসপাতালে