‘ভারত-পাকিস্তান ম‍্যাচে থাকে আলাদা পরিকল্পনা’ : বিরাট

শুধু ম‍্যাচ পরিকল্পনা নয়, মাঠে নেমে সূর্যকুমার যাদবের সঙ্গে ব‍্যাটিং উপভোগও করেন বিরাট, সেকথাও জানাতে ভুললেন না ভারতের প্রাক্তন অধিনায়ক।

রাত পোহালেই টি-২০ বিশ্বকাপের মহারণ। রবিবার মেলবোর্নে ভারতের মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। সেই নিয়ে প্রস্তুতি তুঙ্গে দুই শিবিরে। এই ম‍্যাচে জিততে মরিয়া ভারতীয় দল। আর এই ম‍্যাচে যে টিম ইন্ডিয়ার আলাদা পরিকল্পনা রয়েছে, ম‍্যাচের আগে সেকথা জানিয়ে দিলেন বিরাট কোহলি।

ভারত-পাকিস্তান ম‍্যাচ নিয়ে বিরাট বলেন,” সকলে হালকা মেজাজে রয়েছে। আমরা সবাই আত্মবিশ্বাসী এবং প্রস্তুত। আমরা কীভাবে চাপ সামলাচ্ছি সেটা গুরুত্বপূর্ণ। বড় ম্যাচগুলোর আগে আমরা দলের সকলের পাশে থাকার চেষ্টা করি। এটা অন্যদের সহজ, স্বাভাবিক থাকতে সাহায্য করে। একবার আবহটা তৈরি হয়ে গেলে সকলে নিজে থেকেই চাঙ্গা হয়ে যায়।”

শুধু ম‍্যাচ পরিকল্পনা নয়, মাঠে নেমে সূর্যকুমার যাদবের সঙ্গে ব‍্যাটিং উপভোগও করেন বিরাট, সেকথাও জানাতে ভুললেন না ভারতের প্রাক্তন অধিনায়ক। বিরাট বলেন,” মিডল অর্ডারে সূর্যকুমারের সঙ্গে ব্যাটিং করতে দারুণ লাগে। মজা লাগে। ও খুব দক্ষ ব্যাটার। মাঠে নেমে জিজ্ঞেস করে ব্যাটে বল কেমন আসছে। তারপর দু’তিনটে বল খেলে থিতু হয়ে চালাতে শুরু করে। আমাদের জুটি তৈরি হলে সূর্যকুমার একদিক আগলে রাখতে চায়। ও নিজে ঝুঁকি নিয়ে ব্যাট করার দায়িত্ব নেবে। আমি একটু অন্য ভূমিকা পালন করব। ব্যাপারটা আমি উপভোগই করব। মনে হয় দলের কাজে লাগবে।”

আরও পড়ুন:শুরুতেই ধাক্কা, ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল অস্ট্রেলিয়া

 

Previous articleবিজেপি পড়ুয়াদের আবেগকে কাজে লাগিয়ে সস্তা রাজনীতি করেছে : ফাঁসিদেওয়ায় তোপ কুণালের
Next articleমধ্যপ্রদেশের রেওয়ায় ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃ*ত ১৫, মর্মাহত মুখ্যমন্ত্রীর টুইট