Amitabh Bachchan: আচমকাই পায়ের শিরা কেটে হাসপাতালে বিগ বি!

তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন আপাতত দাঁড়িয়ে কোনও কাজ করার অনুমতি দেওয়া হয় নি তাঁকে। ট্রেডমিলে ভর দিয়ে চলাফেরা করতেও নিষেধ করা হয়েছে।

হাসপাতালে ভর্তি হতে হল বলিউড (Bollywood) শাহেনশাকে। আচমকাই দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হতে হল অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। ৮০ বছর বয়সী এই কিংবদন্তি তাঁর ব্লগে গোটা বিষয়টি সম্পর্কে তার অনুরাগীদের (fans)অবগত করেছেন। তবে আপাতত সুস্থ আছেন অমিতাভ (Amitabh Bachchan)।

সদ্য নিজের ৮০ তম জন্মদিন পালন করেছেন। এখনও শুক্রবারে বলিউডের ছবি মুক্তি মানেই বিগ বি এর ছবি থেকেই যায়। এই বয়সেও সুস্থ শরীরে যেভাবে কাজ করে চলেছেন তিনি তা অবশ্যই তরুণদের কাছেও শিক্ষণীয়। আর সেই মেগাস্টার হাসপাতালে ভর্তি জানা মাত্রই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কিন্তু ঠিক কী ঘটেছিল? তাঁর ব্লগে অমিতাভ বচ্চন নিজেই লিখেছেন, জুতোর সঙ্গে সংযুক্ত ধাতুর টুকরোর ঘষাতে বাঁ পায়ের শিরা কেটে গিয়ে অনবরত রক্তপাত হচ্ছিল ৷ তাই কোনও রকম ঝুঁকি নিতে চান নি তাঁর চিকিৎসকেরা। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন আপাতত দাঁড়িয়ে কোনও কাজ করার অনুমতি দেওয়া হয় নি তাঁকে। ট্রেডমিলে ভর দিয়ে চলাফেরা করতেও নিষেধ করা হয়েছে। যাতে পায়ের উপরে কোনও ভাবে চাপ না পড়ে, সেই দিকে সতর্ক দৃষ্টি দিয়েছেন চিকিৎসকেরা। রক্ত সঞ্চালনে যাতে কোনও সমস্যা না হয় তার জন্যই পায়ে বিশেষ প্রকারের চিকিৎসা চলছে বলে জানা যাচ্ছে।

 

Previous articleভারত-পাকিস্তান মহারণ, প্রথমে ব‍্যাট করে ১৫৯ রান পাকিস্তানের, তিনটি করে উইকেট হার্দিক-অর্শদীপের
Next article‘মুহূর্তটা উপভোগ করতে চেয়েছিলাম’, পাকিস্তানের বিরুদ্ধে তিন উইকেট নিয়ে বললেন অর্শদীপ