‘মুহূর্তটা উপভোগ করতে চেয়েছিলাম’, পাকিস্তানের বিরুদ্ধে তিন উইকেট নিয়ে বললেন অর্শদীপ

রবিবার টি-২০ বিশ্বকাপে প্রথমে ব‍্যাট করতে নেমে ১৫৯ রান করে পাকিস্তান। ভারতের দুরন্ত বোলিং অর্শদীপ সিং এবং হার্দিক পান্ডিয়া।

এ যেন বদলার ম‍্যাচ। ছিল যত প্রশ্ন উঠেছিল, সেইসব প্রশ্নের এক এক করে উত্তর দেওয়ার পালা। আর রবিবার সেটাই করলেন ভারতীয় দলের বোলার অর্শদীপ সিং। রবিবার টি-২০ বিশ্বকাপে মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে বল হাতে নিলেন তিন উইকেট। পাকিস্তানের ব‍্যাটিং-এর শুরুতেই বাবরদের চাপে ফেলে দেন তিনি। পাকিস্তানের বিরুদ্ধে ৪ ওভার বল করে ৩২ রান দিয়ে ৩ উইকেট নেন ভারতীয় এই পেসার। আর এরকম পারফরম্যান্স করতে পেরে উচ্ছসিত অর্শদীপ। বললেন, মুহূর্তটা উপভোগ করতে চেয়েছিলাম।

 

পাকিস্তানের ব‍্যাটিং শেষে অর্শদীপ বলেন,” এমন সুযোগ আর পাব কি না জানি না। তাই মুহূর্তটা উপভোগ করতে চেয়েছিলাম। এরকম আর ফিরে আসবে না। মজা করছিলাম, উপভোগ করছিলাম। স্কোয়ার বাউন্ডারির দিকটা অনেকটা লম্বা। ওই দিকটা ব্যবহার করার চেষ্টা করছিলাম আমরা। উইকেটে বল করছিলাম আমরা।”

ভারত-পাকিস্তান মহারণ। রবিবার টি-২০ বিশ্বকাপে প্রথমে ব‍্যাট করতে নেমে ১৫৯ রান করে পাকিস্তান। ভারতের দুরন্ত বোলিং অর্শদীপ সিং এবং হার্দিক পান্ডিয়া। তিনটি করে উইকেন পান তারা। ভারতের জয়ের জন‍্য দরকার ১৬০ রান।

আরও পড়ুন:ভারত-পাকিস্তান মহারণ, প্রথমে ব‍্যাট করে ১৫৯ রান পাকিস্তানের, তিনটি করে উইকেট হার্দিক-অর্শদীপের

 

Previous articleAmitabh Bachchan: আচমকাই পায়ের শিরা কেটে হাসপাতালে বিগ বি!