‘আমি ভাষা হারিয়ে ফেলেছি, কী বলব বুঝতে পারছি না’ সেরার পুরস্কার নিতে গিয়ে বললেন বিরাট

পাকিস্তানের বিরুদ্ধে হার না মানা ইনিংসই কেরিয়ারের সেরা। ম‍্যাচ শেষে সেরার পুরস্কার নিতে গিয়ে এমনটাই জানালেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

মেলবোর্নে কিং কোহলির প্রত্যাবর্তন। রবিবার পাকিস্তানের বিরুদ্ধে যেন গত একবছর ধরে ওঠা শত প্রশ্নের জবাব দিলেন বিরাট কোহলি। টি-২০ বিশ্বকাপের প্রথম ম‍্যাচে পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত ৮২ রানের ইনিংস খেলেন বিরাট। যার ফলে ম‍্যাচের সেরাও তিনি। পাকিস্তানের বিরুদ্ধে হার না মানা ইনিংসই কেরিয়ারের সেরা। ম‍্যাচ শেষে সেরার পুরস্কার নিতে গিয়ে এমনটাই জানালেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

বিরাট বলেন,” এতদিন আমার কাছে সেরা ছিল মোহালিতে ৮২ রানের ইনিংসটা ২০১৬ টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। কিন্তু এবার এই ইনিংসটাকে এগিয়ে রাখব। রবিবার ৫৩ বলে ৮২ রান করলাম। এটাই এগিয়ে থাকবে। এই ম্যাচের পরিস্থিতিটাই আলাদা ছিল। তবে দুটোই আমার কাছে খুব স্পেশাল।”

তাঁর ব‍্যাটেই ভর করে দীপাবলির দুরন্ত উপহার পেয়েছে ভারতবাসী। তাই এই জয়টা যে আলাদা। ম‍্যাচ শেষে সেরা পুরস্কার নিতে গিয়ে বাক‍্যহারা বিরাট। তিনি বলেন,” আমি ভাষা হারিয়ে ফেলেছি। কী বলব বুঝতে পারছি না। আমার সত্যি কিছু বলার নেই। আমি জানি না কী হচ্ছে। হার্দিক আমাকে বার বার বলছিল যে, বিশ্বাস রাখো আমরা পারব। আমি কিছু বলতে পারছি না। এটা অস্বাভাবিক পরিস্থিতি। আমাদের কাছে হিসাব পরিষ্কার ছিল। রৌফকে যদি আমি আক্রমণ করতাম তা হলে পাকিস্তান চাপে পড়ে যাবে জানতাম। তাতেই শেষ ওভারে ১৬ রানের লক্ষ্য হয়ে দাঁড়ায়। নিজেকে শান্ত রাখার চেষ্টা করছিলাম। অনেক মাস রান পাচ্ছিলাম না। সমর্থকরা আমার পাশে ছিল। ধন্যবাদ।”

আরও পড়ুন:শেষ মুহূর্তে চমক, সিএবি-র ভোটে লড়ছেন না মহারাজ

 

Previous articleদেবভূমিতে দীপাবলির উৎসবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
Next articleমোবাইল অ্যাপ গেম মামলা: ব্যাঙ্কশাল আদালতের ‘শর্তের’ উপর স্থগিতাদেশ হাইকোর্টের