বিরাট প্রশংসায় রোহিত, কাঁধে তুলে নিলেন কোহলিকে, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ম‍্যাচ শেষে কোহলিকে কাঁধে তুলে নিলেন তিনি। যেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুধু কাঁধে তোলা নয়, ম‍্যাচ শেষে বিরাট প্রশংসায় মাতলেন রোহিত।

ভারতের টি-২০ বিশ্বকাপের শুরুটা মনে হয় এমনই হওয়া উচিত ছিল। পাকিস্তানের বিরুদ্ধে শেষ বল পযর্ন্ত টানটান উত্তেজনা। পাকিস্তানের ১৫৯ রানের জবাবে যখন একে একে রাহুল-রোহিত-সূর্যকুমারা ব‍্যাট হাতে ব‍্যর্থ, ঠিক তখনই ত্রাতার ভূমিকায় বিরাট কোহলি। বলা ভালো কিং কোহলি। হার্দিক পান্ডিয়াকে সঙ্গি করে পাকিস্তানের কাছ থেকে জয় ছিনিয়ে আনলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। খেললেন ৮২ রানের অপরাজিত এক বিরাট ইনিংস। যা মন কেড়েছে আপামোর ভারতবাসীর। বিরাটের এই হার না মানা ইনিংস দেখে আবেগে ভাসলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা নিজেও। ম‍্যাচ শেষে কোহলিকে কাঁধে তুলে নিলেন তিনি। যেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুধু কাঁধে তোলা নয়, ম‍্যাচ শেষে বিরাট প্রশংসায় মাতলেন রোহিত।

 

View this post on Instagram

 

Shared post on

এদিন ম‍্যাচ শেষে ভারত অধিনায়ক বলেন,” বিশ্বকাপের মতো প্রতিযোগিতায় এরকমভাবে জিতে শুরু করা, তা-ও আবার পাকিস্তানের মতো প্রতিপক্ষের বিরুদ্ধে, এর থেকে ভাল অনুভূতি আর হয় না। মন থেকে বলছি, বিরাটকে টুপি খুলে কুর্নিশ। আমার দেখা ভারতের হয়ে খেলা ওর অন্যতম সেরা ইনিংস। আমাদের আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে যাবে এই জয়ের কারণে। যে পরিস্থিতিতে ছিলাম এবং যে ভাবে ম্যাচটা জিতলাম, তাতে এই ম্যাচের মাধুর্য আরও বেড়ে গিয়েছে। ”

এক সময় যখন সব আশা শেষ, ঠিক তখনই জয়ের আশা বাঁচিয়ে তোলে বিরাট-হার্দিক জুটি। ম‍্যাচ শেষে এই দুই ব‍্যাটারের পার্টনারশিপ প্রসঙ্গে রোহিত বলেন,” ওরা দু’জনেই যথেষ্ট অভিজ্ঞ। ভারতের হয়ে অনেক ম্যাচ খেলেছে। তাই এই ধরনের পরিস্থিতি ওদের কাছে মোটেই অচেনা নয়। সেই সময়ে মাথা ঠান্ডা রেখে ম্যাচটা শেষ পর্যন্ত নিয়ে যাওয়া খুবই দরকার ছিল। ওরা ঠিক সেটাই করেছে। এক কথায় অসাধারণ। ভারত-পাকিস্তানের মতো ম্যাচে এ রকম দৃশ্যই দেখা যাওয়া উচিত। আমরা বরাবরই চেষ্টা করছিলাম যাতে শেষ পর্যন্ত ম্যাচে টিকে থাকা যায়। কোনও পরিস্থিতি থেকে যদি আমরা ম্যাচ জিততে পারি। বিরাট এবং হার্দিকের মধ্যে শতরানের জুটিই আমাদের ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে।”

আরও পড়ুন:পাকিস্তানের বিরুদ্ধে জয় দিয়ে টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু ভারতের, ৮২ রানে অপরাজিত বিরাট কিং কোহলি

 

Previous articleনৃ*শংস! ছত্তিশগড়ে সরকারি স্বাস্থ্যকেন্দ্রে নার্সকে গণধ*র্ষণ, গ্রেফতার নাবালক সহ ৩
Next articleদীপান্বিতার আরাধনায় ব্যস্ত রাজধানী, দিল্লির কালী মন্দির জুড়ে আলোর রোশনাই