ভাটপাড়ায় রেল লাইনের ধারে মজুত করা বোমার বিস্ফো*রণ প্রাণ গেল কিশোরের

ঘটনাস্থলে ছিল চারজন কিশোর। তখনই বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলেই মারা যায় ওই কিশোর। বাকি জখম তিন কিশোরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা চলছে। জখমদের মধ্যে একজনের হাত উড়ে গেছ

উত্তর ২৪পরগনার ভাটপাড়ায় ফের বোমা বিস্ফোরণ। এবার মৃত্যু হল এক কিশোরের। আজ, মঙ্গলবার সকালে বোমা বিস্ফোরণে মৃত হল এক কিশোরের। নাম নিখিল পাসওয়ান। বয়স মাত্র ৭ বছর। জানা গিয়েছে, ভাটপাড়ার ২৮ নম্বর রেলগেটের কাছে এমন মর্মান্তিক ঘটনাটি ঘটে। রেললাইনের ধারে রেখে যাওয়া বোমাকে বল ভেবে খেলতে গিয়েই ঘটে এই মর্মান্তিক কাণ্ড।

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলে ছিল চারজন কিশোর। তখনই বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলেই মারা যায় ওই কিশোর। বাকি জখম তিন কিশোরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা চলছে। জখমদের মধ্যে একজনের হাত উড়ে গেছ।

তদন্তে নেমে প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, গতকাল কালীপুজোর রাতেই ওই বোমা রেললাইনের ধারে রেখে গিয়েছিল দুষ্কৃতীরা। কোথাও কোনও গণ্ডগোল করার উদ্দেশ্যে এই বোমা মজুত করা হয়েছিল বলে মনে করা হচ্ছে।

দুষ্কৃতীদের রাজ্যে পরিণত হয়েছে ভাটপাড়া। কালীপুজোর আগের দিনও গুলি চলে ভাটপাড়ায়। গুলিতে জখম হন ১৭ নম্বর ওয়ার্ডের তিনসুতিয়া লাইন এলাকার যুব তৃণমূল নেতা রাজ পাণ্ডে। তিনিও হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই বোমা বিস্ফোরণে মৃত্যু হল কিশোরের।

আরও পড়ুন:ইডি হেফাজতের মেয়াদ শেষ, আজ ফের মানিককে আদালতে পেশ

 

 

Previous articleইডি হেফাজতের মেয়াদ শেষ, আজ ফের মানিককে আদালতে পেশ
Next articleআদালতে মহিলা আইনজীবীদের চুল ঠিক করায় জারি নিষেধাজ্ঞা, ব্যাপক বিতর্ক