Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) মোহনবাগান নামের আগে থেকে ‘এটিকে’ শব্দ সরাতে পাঁচ সদস্যের কমিটি গড়ল ক্লাব। সোমবার ছিল ক্লাবের কর্মসমিতির বৈঠক। সেখানেই নতুন কমিটি গড়া হয়। এটিকে সরানোর প্রক্রিয়া যাতে দ্রুত সম্পন্ন হয়, তার জন্য সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে আলোচনা করবেন কমিটির সদস্যরা।

২) আজ কলকাতা লিগের ডার্বি। ইস্টবেঙ্গলের মুখোমুখি মহামেডান স্পোর্টিং ক্লাব। লিগে এক ম‍্যাচ বাকি থাকতেই ইতিমধ্যেই চ‍্যাম্পিয়ন হয়ে গিয়েছে সাদা-কালো ব্রিগেড। তবে সেসব নিয়ে মাথা ঘামাতে নারাজ লাল-হলুদ কোচ বিনু জর্জ। বরং মহামেডানের বিরুদ্ধে জিততে মরিয়া লাল-হলুদ ব্রিগেড।

৩) আসন্ন বাংলাদেশ এবং নিউজিল্যান্ড সিরিজের জন‍্য দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। টি-২০ বিশ্বকাপের পরই বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সফর রয়েছে টিম ইন্ডিয়ার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই অধিনায়ক ঘোষণা।

৪) ক্ষুব্ধ বিরাট কোহলি। তাঁর হোটেলের ঘরের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এক হোটেল কর্মী বিরাটের হোটেলের ঘরে ঢুকে তাঁর হোটেলের ঘরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। আর এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ ভারতের প্রাক্তন অধিনায়ক। যদিও এই ঘটনায় চাকরি গেছে ওই কর্মীর।

৫) নাম না করে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের হারের কারণ হিসাবে রবীচন্দ্রন অশ্বিনকে কাঠগড়ায় তুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleমাসের শুরুতে স্বস্তি! কমল বাণিজ্যিক গ্যাসের দাম
Next articleতামিলনাড়ু সফরে রাজ্যপালের পারিবারিক বৈঠকে যোগ দেওয়ার আগেই স্ট্যালিনের সঙ্গে বৈঠক মমতার