ম‍্যাচ হারের কারণ হিসাবে রান সংখ‍্যাকে কাঠগড়ায় তুললেন শাকিব

তবে এখনই যে অবসর নিচ্ছেন না তিনি, তা এক কথায় জানিয়ে দিলেন বাংলাদেশ অধিনায়ক।

পাকিস্তানের কাছে পাঁচ উইকেটে হেরে টি-২০ বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। বাবর আজমদের বিরুদ্ধে মাত্র ১২৮ রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। আর ম‍্যাচে রান সংখ্যা কম হওয়াকেই ম‍্যাচ হারের কারণ হিসেবে তুলে ধরলেন বাংলাদেশ অধিনায়ক শাকিব আল হাসান। ম্যাচের পর শাকিব মেনে নিলেন, রানটা বড্ডই কম হয়ে গিয়েছিল!

ম‍্যাচ শেষে শাকিব বলেন,” ম্যাচের মাঝামাঝি সময় আমরা এক উইকেট হারিয়ে ৭০ রান তুলেছিলাম। তখনই চেয়েছিলাম অন্তত ১৪৫-১৫০ রান তুলতে। এই পিচে সেটা যথেষ্ট ভাল রান হত। নতুন ব্যাটারদের কাছে কাজটা কঠিন ছিল জানি। তবু বলব, কারও একটা উচিত ছিল ম্যাচটা কিছু ক্ষণ টেনে নিয়ে যাওয়া। সেটা আমরা পারিনি।”

তবে টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও, নিজেদের পারফরম্যান্সে খুশি শাকিব। তিনি বলেন,” ফলাফলের বিচারে টি-২০ বিশ্বকাপে এটাই আমাদের সেরা পারফরম্যান্স। তবে আরও ভাল করা উচিত ছিল। তা সত্ত্বেও বলছি, নতুন ছেলেরা দলে এসেছে। দলে অনেক বদল এসেছে। এর থেকে ভাল কিছু প্রত্যাশা করতে পারতাম না হয়তো। ”

এদিন পাকিস্তানের বিরুদ্ধে মাত্র শূন‍্য রানে আউট হন শাকিব। তাঁর আউট হওয়া নিয়ে উঠেছে অনেক প্রশ্ন। তবে এখনই যে অবসর নিচ্ছেন না তিনি, তা এক কথায় জানিয়ে দিলেন বাংলাদেশ অধিনায়ক। শাকিব বলেন,”আমার আরও ভাল খেলা উচিত ছিল। যত দিন ফিট রয়েছি তত দিন খেলা চালিয়ে যাব।”

আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপের শেষ চারে বাবর আজমের দল, ছিটকে গেল বাংলাদেশ

 

 

Previous articleব্যভিচারী ও নিষ্ঠুর স্ত্রীর স্থায়ী ভরণপোষণের দায় নিতে হবে না স্বামীকে: হাইকোর্ট
Next articleমৃ*ত মানুষের পরিচয়পত্র বানিয়ে জমি বিক্রি! গ্রেফতার সল্টলেকের ভুয়ো প্রোমোটার