বালুরঘাটে শিশু মৃ*ত্যুর ঘটনায় গ্রেফতার মোট ৫, খু*নের কারণ নিয়ে ধন্ধে পুলিশ

শনিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল দীপ হালদার নামে ওই শিশুটি। ওইদিন বিকেলে মানস নামে এক প্রতিবেশী যুবক তাকে ঘুড়ি কিনে দেবে বলে নিয়ে যায় বলে অভিযোগ। ঘুড়ি কিনেও দেয়। এরপর বাড়ির পাশের একটি মাঠে ঘুড়ি নিয়ে খেলতে যায় দীপ।

নিখোঁজ শিশুর (Missing Child) দেহ উদ্ধারের (Body Rescue) ঘটনায় উত্তপ্ত বালুরঘাট (Balurghat)। দেহ উদ্ধারের পর ২৪ ঘণ্টা কেটে গেলেও থমথমে বালুরঘাট পুরসভা এলাকার (Balurghat Municipality Area) অন্তর্গত এ কে গোপালন কলোনি। তবে ৮ বছরের শিশু মৃ*ত্যু ঘিরে ইতিমধ্যে ধোঁয়াশা তৈরি হয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘটনার পিছনে ঘুড়ি বিবাদকে দায়ী করা হলেও তা একেবারেই ভিত্তিহীন। শিশুটিকে পাচারের উদ্দেশ্যেই প্রথমে অপহরণ করা হয় কিন্তু পরে জানাজানি হয়ে যাওয়ার ভয়ে প্রাণে মারা হয় শিশুটিকে। এদিকে ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যে ৫ জনকে গ্রেফতার (Arrests) করেছে পুলিশ।

শনিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল দীপ হালদার নামে ওই শিশুটি। ওইদিন বিকেলে মানস নামে এক প্রতিবেশী যুবক তাকে ঘুড়ি কিনে দেবে বলে নিয়ে যায় বলে অভিযোগ। ঘুড়ি কিনেও দেয়। এরপর বাড়ির পাশের একটি মাঠে ঘুড়ি নিয়ে খেলতে যায় দীপ। তবে সন্ধে পেরিয়ে রাত হলেও বাড়ি ফেরেনি আট বছরের দীপ। পরে রবিবার সন্ধেয় বাড়ির কাছের একটি খাঁড়ি থেকে শিশুটির বস্তাবন্দি দেহ উদ্ধারের পরই উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপরই স্থানীয়দের তরফ থেকে অভিযুক্ত মানস সিংয়ের বাড়ি ভাঙচুর করা হয়।

পরে রবিবার রাতেই মানস সিং থানায় গিয়ে খুনের কথা কবুল করে আত্মসমর্পণ (Surrender) করে বলে পুলিশ সূত্রে খবর। রাতেই মানস সিং, তার বাবা রবিন সিং, মা দুলো সিং এবং বোন মনোশি সিংকে গ্রেফতার করে পুলিশ। তবে ঠিক কী কারণে শিশুটিকে খু*ন করা হয়েছে তা নিয়ে জারি ধোঁয়াশা।

Previous articleনিয়োগ দুর্নীতি মামলায় CBI-এর ভূমিকায় অসন্তোষ প্রকাশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের
Next articleজ*ঙ্গি সন্দেহে এসটিএফের জালে মথুরাপুরের কলেজ পড়ুয়া