এবার অনুব্রত-সুকন্যার পঞ্চম লটারির খোঁজ পেল সিবিআই, অ্যাকাউন্টে ঢুকেছিল ৫০ লক্ষ

গরু পাচার মামলার তদন্তে নেমে এবার লটারি সংক্রান্ত একের পর এক চমকপ্রদ তথ্য প্রকাশে আনছে সিবিআই(CBI)। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে এবার অনুব্রতর পঞ্চম লটারি জয়ের খোঁজ পাওয়া গেল। তদন্তকারীদের দাবি, অনুব্রতর মেয়ে সুকন্যার(SukanyaMondal) নামে আরও একটি লটারি জেতার খবর মিলেছে। পঞ্চম লটারির(lottery) খোঁজ পাওয়া গিয়েছে সুকন্যার অ্যাকাউন্টে। যার মূল্য ছিল ৫০ লক্ষ টাকা। আরও কয়েকটি এমন লটারি থাকতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

সিবিআই সূত্রের খবর, তিন বছর আগে ২০১৯ সালে লটারি থেকে ১০ লক্ষ টাকা জিতেছিলেন অনুব্রত। সেই টাকা ঢুকেছিল তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে। লটারি বিজেতা হিসেবে সুকন্যার অ্যাকাউন্টে দু’দফায় ২৫ লক্ষ ও ২৬ লক্ষ টাকা মিলিয়ে মোট ৫১ লক্ষ টাকা এসেছিল। ওই লটারি অনুব্রত সরাসরি কিনেছিলেন, না কি অন্য কারও জেতা টিকিট কিনে নিয়েছিলেন, সেটা এখনও স্পষ্ট নয়। কারণ লটারি বিক্রেতার দাবি, তিনি অনুব্রতকে লটারি বিক্রি করেননি। ২০ জানুয়ারির লটারি থেকে জিতেছিলেন ৫০ লক্ষ টাকা। সেই টাকা ঢুকেছে সুকন্যার অ্যাকাউন্টে। বারবার লটারি জেতা কাকতালীয় নাকি অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে সিবিআই। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

এদিকে বর্তমানে গরু পাচার মামলায় জেলবন্দি বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। শুক্রবার সিবিআই আদালতে তার জামিনের আবেদন করা হলো সে আবেদন খারিজ করে দেওয়া হয়েছে অন্যদিকে জেলে অনুব্রতকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়েছে ইডিকে। এসব কিছুর মাঝে গরু পাচার মামলার তদন্তের পাশাপাশি লটারি কাণ্ডের তদন্তে জাল গোটানো শুরু করল সিবিআই।

 

Previous articleফের যোগী রাজ্যের উন্নাওতে ধ*র্ষণ করে খু*ন ! দলিত ছাত্রীর বি*বস্ত্র দেহ উদ্ধার