শুভেন্দুর মিথ্যে টুইট! তীব্র নিন্দা কুণালের, বিজেপি বিধায়কের মানসিক সুস্থতা কামনায় ফুল পাঠাবে TMC

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee) শিশুপুত্রকে জড়িয়ে মিথ্যে টুইট বিজেপি (BJP) বিধায়ক শুভেন্দু অধিকারীর! রবিবার সন্ধেয় সাংবাদিক বৈঠক করে তার তীব্র নিন্দা করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)।

ফুটবলপ্রেমী অভিষেক ডায়মন্ড হারবারে খেলোয়াড়দের নিয়ে ফুটবল দল করেছেন। আত্মপ্রকাশের প্রথম মরসুমেই তারা অত্যন্ত ভালো পারফর্ম করছে। সেই উপলক্ষ্যে খেলোয়াড়দের উৎসাহ দিতে তাঁদের সঙ্গে খাওয়া-দাওয়া করেছেন অভিষেক। সেই ছবিকে তৃণমূল সাংসদের তিন বছরের শিশুপুত্রের জন্মদিনের পার্টি বলে কটাক্ষ করে টুইট করেন শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari)। এই ঘটনার তীব্র নিন্দা করে শুভেন্দুকে তুলোধনা করেন কুণাল ঘোষ। তিনি স্পষ্ট জানান, শুভেন্দুর মস্তিষ্ক বিকৃতি ঘটেছে। ছড়া কেটে কুণাল বলেন, “জল পড়ে পাতা নড়ে, পাগলা শুভেন্দু মাথা নাড়ে”।

এর পরেই তীব্র আক্রমণ করে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক বলেন, বিজেপির এতটাই রাজনীতি অবক্ষয় হয়েছে, যে একটা তিনবছরের শিশুকে টেনে এনে মিথ্যা প্রচার করছে শুভেন্দু অধিকারীরা। কটাক্ষ করে কুণাল বলেন, ‘অভিষেক ফোবিয়া’য় ভুগছেন শুভেন্দু অধিকারী। চারিদিকে তিনি শুধু অভিষেক দেখতে পাচ্ছেন। আসল কারণ হিসেবে তৃণমূল মুখপাত্রের দাবি, নন্দীগ্রামে পায়ের তলার মাটি হারিয়ে ফেলেছেন বিজেপি বিধায়ক। ফলে তিনি ক্রমশ ভয় পাচ্ছেন। অতিরিক্ত লোভের কারণেই শুভেন্দু অধিকারীর মস্তিষ্ক বিকৃতি হয়েছে বলে খোঁচা দেন কুণাল।

একইসঙ্গে তৃণমূল মুখপাত্রের মন্তব্য, শুভেন্দু যদি মানসিকভাবে সুস্থ না হন, তাহলে তৃণমূলের সঙ্গে লড়বেন কী করে! সেই কারণেই সোমবার থেকে যুব তৃণমূলের নেতা-কর্মীরা, শুভেন্দু অধিকারীকে তাঁর মানসিক সুস্থতা কামনা করে তিনটে জিনিস পাঠাবেন। একটি গোলাপ ফুল, একটি গ্রিটিংস কার্ড ও সঙ্গে থাকবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি। কুণালের কটাক্ষ, এই শুভেচ্ছাবার্তাতেই সেরে উঠবেন রাজ্যের বিরোধী দলনেতা।

আরও পড়ুন- Nandigram: তৃণমূলের শহিদ-স্মরণ মঞ্চ পোড়ানোর অভিযোগে খেজুরিতে ধৃত ৩ বিজেপি কর্মী

 

Previous articleNandigram: তৃণমূলের শহিদ-স্মরণ মঞ্চ পোড়ানোর অভিযোগে খেজুরিতে ধৃত ৩ বিজেপি কর্মী
Next articleবদলা নিলেন শামি, শোয়েব আখতারের টুইটের পাল্টা দিলেন ভারতীয় পেসার, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়