লাগাতার ব‍্যর্থতা, টিম ইন্ডিয়ার হাল ফেরাতে বড় দায়িত্বে ধোনি: সূত্র

ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হয়েছিলেন ধোনি। ধোনিকে ২০২১ সালে টি-২০ বিশ্বকাপে বিরাট-রোহিতদের মেন্টর করেছিল বিসিসিআই।

আইসিসির ইভেন্টে ভারতের লাগাতার ব‍্যর্থতার কারণে বড় সিদ্ধান্ত নিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সূত্রের খবর টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য এবার ভারতীয় দলের অন‍্যতম সফল অধিনায়ক তথা প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে বড় দায়িত্ব দিতে চলেছে বিসিসিআই। এক সর্বভারতীয় সংবাদপত্রের খবর অনুযায়ী, ধোনিকে ভারতের টি-২০ দলের ডিরেক্টর করা হতে পারে। তবে তা কয়েক মাস বা কয়েকটি সিরিজের জন্য নয়, পাকাপাকি ভাবেই ধোনিকে টিম ইন্ডিয়া ডিরেক্টর করা হবে বলে খবর। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেনি বিসিসিআই বা ধোনি।

সূত্রের খবর, চলতি মাসের শেষের দিকে বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক রয়েছে। সেখানেই এই বিষয় নিয়ে আলোচনা করা হবে। তবে বোর্ড সূত্রে খবর, আগে থেকেই ক‍্যাপ্টেন কুলের সঙ্গে আলোচনা চালাচ্ছে তারা। বোর্ডের সভায় সিদ্ধান্তের পরে যাতে কোনও সমস্যা না হয় তাই আগে থেকেই তৈরি থাকতে চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সূত্রের খবর, বিশ্বকাপে টিম ইন্ডিয়ার খেলা দেখে ভারতীয় ক্রিকেট বোর্ডের মনে হয়েছে, একসঙ্গে তিনটি ফর্ম‍্যাটে কোচিং করাতে গিয়ে সমস্যায় পড়ছেন দলের কোচ রাহুল দ্রাবিড়। মনে করা হচ্ছে চাপ বাড়ছে তাঁর উপরে। দ্রাবিড়ের উপর থেকে চাপ কমাতেই এমন সিদ্ধান্ত বলে খবর।

ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হয়েছিলেন ধোনি। ধোনিকে ২০২১ সালে টি-২০ বিশ্বকাপে বিরাট-রোহিতদের মেন্টর করেছিল বিসিসিআই।

আরও পড়ুন:আইপিএল থেকে অবসর পোলার্ডের

 

 

Previous articleএসএসসি দুর্নীতিতে অযোগ্যদের চাকরি দিতে বিভিন্ন কৌশল অবলম্বন করতেন পার্থ! দাবি সিবিআইয়ের