আইপিএল থেকে অবসর পোলার্ডের

এদিন টুইট করে নিজেই একথা জানান পোলার্ড। আরও দু'বছর খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন পোলার্ড। তবে মুম্বইয়ের হয়ে খেলতে না দেখা গেলেও, মুম্বইয়ের সঙ্গে যুক্ত থাকবেন তিনি।

অবশেষে জল্পনায় সত‍্যি। কিরন পোলার্ডকে ছেড়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স। যার ফলে মুম্বইয়ের সঙ্গে দীর্ঘ ১৩ বছরের সম্পর্ক ছিন্ন হল পোলার্ডের।আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের হয় আর খেলতে দেখা যাবে না তাকে। এদিন টুইট করে নিজেই একথা জানান পোলার্ড। আরও দু’বছর খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন পোলার্ড। তবে মুম্বইয়ের হয়ে খেলতে না দেখা গেলেও, মুম্বইয়ের সঙ্গে যুক্ত থাকবেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের ব‍্যাটিং কোচ হবেন পোলার্ড। জানান নিজেই।

অবসরের সিদ্ধান্ত নিয়ে এদিন পোলার্ড বলেন, “এই সিদ্ধান্ত নেওয়াটা সহজ ছিল না। আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চেয়েছিলাম। মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার পর আইপিএল থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। আইপিএলে দুর্দান্ত সফল এই ফ্র্যাঞ্চাইজির কিছু পরিবর্তন প্রয়োজন। এই সময়ে আমি সরে দাঁড়ালে দলের পরিবর্তনের প্রক্রিয়া সহজ হবে। যদি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে না খেলি, তা হলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও আমার পক্ষে খেলা সম্ভব নয়। একজন এমআই সব সময়ই এমআই। আইপিএলের সফলতম দলের অংশ হতে পেরে আমি গর্বিত, সম্মানিত এবং আশীর্বাদ ধন্য। এই দলের হয়ে খেলা আমার কাছে সব সময়ই দারুণ উত্তেজনার ব্যাপার ছিল। ক্রিকেটার হিসাবে সেই উত্তেজনা আর অনুভব করতে পারব না। বিশ্বের কয়েক জন সেরা ক্রিকেটারের সঙ্গে এই দলের হয়ে খেলার সুযোগ হয়েছে আমার। এ ব্যাপারেও আমি ভাগ্যবান। সমর্থকদের কথাও বলতে চাই। তাঁরা আমাদের দলকে সব সময় শর্তহীন ভাবে সমর্থন করে গিয়েছেন।”

এরপাশাপাশি তিনি আরও লেখেন,” এবার থেকে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচের ভূমিকা পালন করব। এমআই এমিরেটসের হয়ে অবশ্য খেলা চালিয়ে যাব।”

Previous articleসুবীরেশের নির্দেশেই সরাসরি ৬৬৭ জনের নম্বর বেড়েছিল !নিয়োগ দুর্নীতি মামলায় দাবি সিবিআইয়ের